কেরানীগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট চক্রের সদস্য আটক

ঢাকার কেরানীগঞ্জে ম্যাজিস্ট্রেট সেজে চাদাবাজি করার সময় মনির (৩৫) নামের এক ভুয়া ম্যাজিস্ট্রেট চক্রের সদস্যকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। ৯ জুলাই (শুক্রবার) বেলা ১১ টার দিকে রোহিতপুর ইউনিয়নের লাখিরচর মেইল গেইট এলাকায় চাদাবাজি করার সময় এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এসময় তার সাথে সাংবাদিক পরিচয়দানকারী অপর দুইজন দ্রুত পলায়ন করলে তাদের আটক করা সম্ভব হয়নি। তবে তাদের ব্যাবহার করা প্রাইভেট কার (ঢাকা মেট্রো ১৫-১৩৩৫) ও কিছু কাগজপত্র জব্দ করা হয়।

ভুক্তভোগী রিয়াজুল জানান, গতকাল এ চক্রটি তার ভাতের হোটেল হতে ৪০ হাজার টাকা জরিমানা হিসেবে আদায় করে। তার নিকট টাকা না থাকায় তিনি ঋন করে এ টাকা প্রতারকদের পরিশোধ করেন।

অপর ভুক্তভোগী তাইজুল ইসলামও জানিয়েছেন আজ সকালে তার মুদি দোকান হতে ২০ হাজার এবং অন্যান্য দোকানদারের কাছ থেকেও ২/৪ হাজার টাকা করে বহু টাকা পয়সা আদায় করে। এ ছাড়া নতুন সোনাকান্দা বিসিক শিল্পনগরী, লাখিরচর ব্রিজ এলাকায়ও তারা চাদাঁ আদায়ের অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসীর কাছ থেকে খবর শুনে দ্রুত ঘটনাস্থলে আসেন কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল। তিনি প্রতারককে ধরে পুলিশে সোপর্দ করায় এলাকাবাসীকে ধন্যবাদ জানান। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন সাধারণত স্থানীয় পুলিশ ও সরকারি লোকবল ছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়না। পরবর্তীতে আপনারা সাবধান থাকবেন, এবং কোন প্রকার সন্দেহ হলে নিকটস্থ আইন শৃঙ্খলা বাহিণীর সাথে যোগাযোগ করবেন।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

স্বরাষ্ট্র মন্ত্রী

মাদক দ্রব্য নিয়ন্ত্রন করতে না পারলে ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করা যাবে না: স্বরাষ্ট্র মন্ত্রী

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, মাদক কে কন্ট্রোল না করতে পারলে প্রজন্মের পর প্রজন্ম শেষ …

error: Content is protected !!