রাষ্ট্রদূত

সৌদী আরবে বাংলাদেশী রাষ্ট্রদূত এর মেয়াদ ২ বছর বাড়লো

সৌদি আরবে বাংলাদেশী রাষ্ট্রদূত  জনাব গোলাম মসিহ চুক্তি ২ বছর অতিরিক্ত বহাল রাখা হয়েছে। এ জন্য সৌদি আরব রিয়াদ আওয়ামী পরিবারের ৬ টি সংগঠন ঐক্যবদ্ধ ভাবে রিয়াদ দূতাবাসে মান্যবর রাষ্ট্রদূতের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

অনুষ্ঠানে সংগঠন গুলোর পক্ষ থেকে রাষ্ট্রদূত কে ফুলের শুভেচ্ছা দেয়া হয়। আওয়ামী পরিাবরে ঐক্যবদ্ধ ৬ সংগঠন গুলো যথাক্রমে- সৌদি আরব আওয়ামী পরিষদ, রিয়াদ বঙ্গবন্ধু পরিষদ, রিয়াদ কেন্দ্রিয় আওয়ামী যুবলীগ, রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ, সৌদি আরব জাতিয় শ্রমিকলীগ, সৌদি আরব মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।

এছাড়াও উপস্থিত ছিলেন সৌদি আরব বঙ্গবন্ধু ফাউন্ডেশন, রিয়াদ মহানর বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও পেশাজিবি সংগঠন, সৌদি আরব স্বাধীনতা চিকিৎসা পরিষদ স্বাচিপ।

এ ছাড়া  বাংলাদেশ সরকারের ৯ বছরের সফলতা নিয়ে রিয়াদে উন্নয়ন মেলা করার সিদ্ধান্ত গৃহীত হয়। রাষ্ট্রদূত বলেন আজকের পরিস্থিতি সৌদিতে অনেকে হয়তো ভালো নেই। ব্যবসায় কাজ-কর্মে সেটা অনেকের চেহেরায় স্পষ্টতা পায়।

বাংলার সাংস্কৃতি ঐতিহ্য বাংলার উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরার যে প্রয়াস এই মেলার মধ্যমে তাকে সাধুবাদ ও ধন্যবাদ জানান এবং সর্বাত্মক সহযোগিতা করবে, অতএব অনুষ্টান হবে পরিধী বৃহৎ মাঝারি যে কোন পরিসরে।

আরো পড়ুন: মনতাজ লাইব্রেরির উদ্ধোধন

 

শাওন মহসিন খান

সৌদি আরব প্রতিনিধি।

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ট্রাম্পের অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে টুইটার

  ভবিষ্যতে আরও সহিসংতায় উসকানির আশঙ্কায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে টুইটার থেকে স্থায়ীভাবে বরখাস্ত করা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!