ঠাকুরগাঁওয়ে লকডাউনের প্রথম দিনে তৎপর প্রশাসন

মোঃ সুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁওঃ মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে কঠোর লকডাউন। আর এ লকডাউনে মানুষের অপ্রয়োজনীয় বাইরে বের হওয়া রোধে তৎপর প্রশাসন।

বৃহস্পতিবার সকাল থেকে রাস্তায় সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, র‌্যাব আনসার সহ ম্যাজিস্ট্রেটের গাড়ি লক্ষ্য করা গেছে। মানুষকে ঘরে থাকার মাইকিং ও করোনা প্রতিরোধে প্রচারণা চালাচ্ছেন তাঁরা। এদিকে লকডাউনের প্রথম দিনে সকাল থেকে ঠাকুরগাঁও জেলায় প্রচুর বৃষ্টিপাত হচ্ছে। এই বৃষ্টিকে উপেক্ষা করে মাঠে আছেন প্রশাসন। শহরের দোকান পাট সব বন্ধ লক্ষ্য করা গেছে। শুধু মাত্র জরুরী প্রয়োজনের প্রমান স্বাপেক্ষে মানুষ চলাচল করতে পারছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসির তানভিরুল ইসলাম জানান, করোনা প্রতিরোধে কঠোর লকডাউন চলছে। মানুষকে করোনার ঝুঁকি থেকে রক্ষা করতে পুলিশের কার্যক্রম অব্যাহত রয়েছে। বিধিনিষেধ অমান্য করে কেউ রাস্তায় বের হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁ জেলার বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী হাট ও ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর চৌধুরী
বাজারে সরকারের আইন অমান্য করে চুরি করে এবং সাহস দেখিয়ে প্রশাসনকে ফাঁকি দিয়ে অনেক দোকান খুলে চালিয়ে যাচ্ছে। প্রশাসন চলে গেলে আবার দোকান খুলে আবার প্রশাসন আসলে দোকান বন্ধ করে এই লুকোচুরি করে দোকানপাট চালিয়ে যায় । তাই প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে এলাকার শিক্ষিত মহল এগুলো দোকানপাট বন্ধদের ব্যাপারে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন সরকারের ভাবমূর্তি রক্ষার জন্য ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!