নরসিংদীতে করোনা প্রতিরোধে বিএনপির স্মারকলিপি প্রদান

হৃদয় এস সরকার,নরসিংদী: আজ বুধবার (৩০জুন) নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে ও সিভিল সার্জনের নিকট মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলা বিএনপি’র স্মারকলিফি প্রদান করেছে।করোনা পরিস্থিতিতে স্থানীয় জনসাধারণের সমস্যা নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ  মৃত্যুহার  বন্ধ এবং জনগণের স্বাস্থ্যসেবা প্রদান ও সুরক্ষার দাবী সম্বলিত স্মারক লিপি প্রদান করা হয়।

জেলা প্রশাসকের পক্ষে স্বারকলিপি গ্রহণ করেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মুশফিকুর রহমান ও সিভিল সার্জনের পক্ষ থেকে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আশরাফুল ইসলাম।

বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকন ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার’র নেতৃত্বে স্মারকলিপি প্রদান করার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শহর বিএনপি’র সভাপতি একে এম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক  ফারুক উদ্দিন ভূইয়া, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক মোকারম ভূইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির আলোকে নরসিংদী জেলা বিএনপি’র এই কর্মসূচি পালন করে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!