ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্য সার ও বীজ বিতরণ

সুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে আমন ধানের হাইব্রিড ও উফশী জাতের বীজ সার বিনা মূল্যে বিতরণ করা হয়েছে।
২৯ জুন মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বর থেকে কৃষি উপকরণ বিতরণের উদ্বোধন করেন- বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল ।

এ সময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা যোবাযের হোসেন , ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান,,কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায় , বালিয়াডাঙ্গী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, বালিয়াডাঙ্গী উপজেলা মৎস্য ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, বালিয়াডাঙ্গী উপজেলা,প্রেস ক্লাবের সভাপতি রাজিউর রহমান জেহাদ রাজু , প্রমূখ। কৃষি সম্প্রসারণের উদ্যোগে এ সময় ১৫১০ জন কৃষকের মাঝে হাইব্রিড ও উফশী জাতের ধানের বীজ ও সার বিতরণ করা হয়। বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায় বলেন, ৩৩ শতক(০১ বিঘা) জমির জন্য সরকার বিনামূল্যে বীজ ও সার সহায়তা প্রদান করচ্ছেন। এই উন্নত জাতের বীজ শুধু বালিয়াডাঙ্গী উপজেলা নয় ঠাকুরগাঁও জেলার প্রতিটি উপজেলায় সরবরাহ করা হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!