সাড়া পেলো অয়ন ও কর্নিয়া’র মনের বায়না

মোঃএনামুল হক বাবু,বিনোদন প্রতিবেদক :
অয়ন চাকলাদার। কি নামটা দেখেই চিনে ফেললেন? হ্যা তিনি গায়ক, সুরকার এবং সংগীত পরিচালক অয়ন চাকলাদার। তাঁর করা বেশ কয়েকটি গান এরই মধ্যে শ্রোতারা গ্রহণ করেছে। তার মধ্যে গত ৩১ মে রিলিজ পায় তার কণ্ঠে “মনের বায়না” শিরোনামে একটি গান। গানটিতে অয়নের সঙ্গে কণ্ঠ দেন কণ্ঠশিল্পী কর্নিয়া।

গানটি প্রকাশের পর থেকেই টিকটক, লাইকি, এবং ফেসবুকের মত বিভিন্ন সোশ্যাল প্লাটফর্মে ভিডিও আকারে তৈরি করছে শ্রোতারা। সেগুলো বেশ সাড়া ফেলছে। এরই মধ্যে ইউটিউবে গানটি ১লক্ষ ছুঁই ছুঁই।

গানটি লিখছেন শিমুল এস.বি। গানটির সুর এবং সংগীত আয়োজন করেছেন নাভেদ পারভেজ। স্বদেশ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গানটি।

এ প্রসঙ্গে অয়ন চাকলাদার বলেন, আয়ত্তি এর জন্য গানটি করা। “আয়ত্তি” একটি ওয়েব সিরিজ এর নাম। কিন্তু আয়ত্তি প্রকাশের আগেই গানটি এত সাড়া পাচ্ছি বেশ ভালো লাগছে। নিজের সবটুকু দিয়ে কাজটি করেছি।

অয়ন আরও জানান, বাজেট ভালো হলে ইচ্ছের স্বার্থে কিছু করতে পারি। সবাই আমার জন্য দোয়া করবেন, সামনে বেশকিছু কাজ নিয়ে আসছি। এভাবেই ভালোবাসবেন।

উল্লেখ্য; দুই বছর পড়া ইঞ্জিনিয়ারিংকে বিদায় জানিয়ে ইউডা-য় ভর্তি হন সংগীত বিষয়ে। সালটা ২০১১। সে বছরই মিক্সড অ্যালবাম ‘জেগে ওঠো’য় প্রকাশ পায় অয়নের প্রথম গান ‘আমরা করব জয়’ (রিমেক)। ইমরান ও ইভান ইভুর সঙ্গে কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির নতুন সংগীতায়োজনও করেন অয়ন। প্রথম কাজের জন্যই প্রশংসিত হন। একই বছর প্রকাশিত মিক্সড ‘হৃদয় মাঝে’তে নিজের সুর-সংগীতে কণ্ঠ দেন দুটি গানে।

পরের বছর যেন নিজেকেই ছাড়িয়ে যান। অয়নের করা ইলিয়াস ও অরিনের গাওয়া ‘না বলা কথা’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। ইলিয়াস ও আনিকার গাওয়া ‘এক পলকে’ও শ্রোতারা গ্রহণ করে। সাফল্যের ধারাবাহিকতায় ২০১৩ সালে অয়ন প্রকাশ করেন নিজের প্রথম একক অ্যালবাম ‘হয়তো বা ভালোবাসা’। যাতে একটি করে দ্বৈত গানে তাঁর সঙ্গে কণ্ঠ দেন খেয়া, পূজা, অরিন, আনিকা, কাজী নওরীন ও সুবর্ণা। অ্যালবামে অয়নের কাজ পছন্দ করেন অনেকেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইউটিউব এ সফলতার দ্বারপ্রান্ত অতিক্রম করল লাভবার্ড কাপল

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদক টিকটকে ফেমাস কাপল লাভবার্ড আইডিটির সাথে কমবেশি আমরা সবাই পরিচিত। …

error: Content is protected !!