পরীমনি মিথ্যা মামলা প্রত্যাহার অমির মুক্তিদাবী করে টাঙ্গাইলে মানববন্ধন

 

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ
পরীমনির দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও তুহিন সিদ্দিকী অমির মুক্তির দাবিতে টাঙ্গাইলের বাসাইলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
শনিবার সকাল ১১ টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্যাহ এলাকায় স্থানীয় ও এলাকাবাসীর ব্যানারে ঘন্টাব্যাপি এ মানববন্ধন পালন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, হাবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, স্থানীয় ইউপি সদস্য আকবর আলী, এলাকাবাসী হায়েত আলী, হাজেরা বেগম প্রমুখ।
মানববন্ধনে বিভিন্ন এলাকার এক সহশ্রাধিক নারী পুরুষ অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা বলেন, পরীমনির নতুন নায়িকা। তারপরও তিনি কোটি কোটি টাকার মালিক। এই টাকার উৎস কোথায়? ২০ বছরের মধ্যে আমরা কেউ কোনদিন অভিযোগ পাইনি অমি নারী পাচার করেছে বা কাউকে বিদেশে পাঠানোর নামে প্রতারণা করেছে। অমি একজন ভাল মানুষ।

 

সে ও তার বাবা সমাজ সেবক। তাদের পরিবারের মাধ্যমে মসজিদ, মাদ্রাসা, অসহায় মানুষদের ঘর দেয়া থেকে শুরু করে অনেক সেবা এলাকার মানুষ পাচ্ছে। তারা স্তিমিত হলে এলাকার মানুষ অনেক সেবা থেকে বঞ্চিত হবে। অমি মানব পাচারের সাথে জড়িত নয়। তাকে মিথ্যা ভাবে ফাঁসানো হয়েছে। এই মামলা থেকে তাকে প্রত্যাহার করে মুক্তি দিতে হবে। অন্যথায় টাঙ্গাইল থেকে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

প্রসঙ্গত, ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয় বলে পরীমনি অভিযোগ করেন। ঘটনার চার দিন পর রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়িকা পরীমনি। পরদিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন তিনি। ওই দিন বিকেলে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে আটক করা হয়। এরপর ডিবির গুলশান জোনাল টিমের এসআই মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। ওই মামলায় ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!