নেত্রকোনা জেলার দুর্গাপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে নির্মান শ্রমিকের মৃত্যু

 

পলাশ সাহা,নেত্রকোনা(দুর্গাপুর)প্রতিনিধিঃনেত্রকোনা জেলার দুর্গাপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে মো. মাহাবুব (৩৫) নামে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে পৌর শহরের ৫নং ওয়ার্ডের বাগিচাপাড়া এলাকায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত মাহাবুবের সহযোগী আহত নির্মাণ শ্রমিক হানিফ জানান, ওই এলাকার সাইদুল ইসলামের বাড়িতে দোতলার নির্মাণ কাজ চলার সময় নীচ থেকে অন্য শ্রমিকেরা ছাদ বাইন্ডিংয়ের জন্য রশিতে বেধে লোহার রড উপরে তোলার সময় বাড়ীর দোতালার সামনে থাকা বিদ্যুৎ এর খুটির তারে রড লেগে বিদ্যুৎ এর সর্ট খেয়ে দুজনেই ছাদের উপড়ে পড়ে যাই। পরবর্তিতে নীচ থেকে অন্যান্য শ্রমিকেরা ও এলাকার লোকজন আমাদের হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মাহাবুব কে মৃত ঘোষনা করেন।
নিহত মাহাবুব হলেন মোহনগঞ্জ উপজেলার আব্দুল লতিফের ছেলে। সে দীর্ঘদিন যাবত দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নে আগাড় গ্রামে স্ত্রী সন্তান নিয়ে শ্বশুর বাড়িতে থেকে রাজমিস্ত্রির কাজ করতেন।
এ নিয়ে দুর্গাপুর থানার ওসি শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যের বাবার বাড়ী মোহনগঞ্জ থেকে পরিবারের লোকজন এলে তাদের মতামতের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ধান ক্ষেত থেকে কন্যা শিশুর লাশ উদ্ধার

নাটোরের লালপুরে ধান ক্ষেত থেকে বাবলী (৬) নামে এক কন্্যা শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে …

error: Content is protected !!