আর্জেন্টিনা ও ব্রাজিলের গল্প নিয়ে আসছেন পরিচালক মামুন নূর তুষার

 

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদনঃপরিচালক মামুন নুর তুষার দর্শকদের জন্য নিয়ে আসছেন নতুন ধামাকা শটফিল্ম আর্জেন্টিনা বনাম ব্রাজিল

এতে অভিনয় করেছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা হৃদয় আহাম্মদ শান্ত, মহিন চৌধুরী,শাওন,নোমান, রোহান,মাহাবুবা,মাহাদী,সাব্বির সহ আরো অনেকে।

গল্পটি নিয়ে পরিচালক এর সাথে কথা হলে তিনি গণমাধ্যম কে জানান জানান কোপা আমেরিকা বিশ্বকাপ ফুটবলে অনেকে আর্জন্টিনা সাপোর্ট করেন আবার কেউ কেউ ব্রাজিল সাপোর্ট করেণ এই সব দর্শকদের কে একটু বিনোদন দেওয়ার জন্য আমি একটি শটফিল্ম তৈরি করলাম আশা করি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছেন সবাই আমাদের পাশে থাকবেন।

এতে মূল চরিত্রে অভিনয় করছেন তরুণ প্রজন্মের অভিনেতা হৃদয় আহাম্মদ শান্ত তাঁর সাথে কথা বলে জানা যায় তিনি আর্জেন্টিনা দল সাপোর্ট করেন সে গল্পটিতে তাঁর দলের পক্ষে রয়েছেন এবং ব্রাজিলের বিপক্ষে রয়েছেন তিনি জানান আমি যতটুকু পেরেছি দর্শক’কে বিনোদন দেওয়ার জন্য অভিনয় করেছি আশা করি দর্শকরা ভালো কিছু পাবেন।

ওই গল্পে অভিনয় করা মহিন চৌধুরী সহ বাকিরা ও গণমাধ্যম কে জানান যে আমরা অনেক কষ্ট করেছি শুধু মাএ দর্শকদের একটু বিনোদন দেওয়ার জন্য
আমারা সবাই সবার ভালো অভিনয়টা দেওয়ার চেষ্টা করেছি বাকিটা দর্শকদের উপর ছেড়ে দিলাম তাঁরা ভিডিও দেখার পরে বুঝতে পারবেন সবাই আমাদের পাশে থাকবেন এই কামনা করি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আজ কন্ঠশিল্পী বেলাল খাঁনের জন্মদিন 

  মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদনঃবেলাল খান একজন বাংলাদেশী সুরকার, গায়ক ও সংগীতায়োজক। তিনি ২০১৪ …

error: Content is protected !!