বোয়ালমারীতে ২২২পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 

মুকুল বোস বোয়ালমারী প্রতিনিধি :
ফরিদপুর র‍্যাব-৮ এর একটি দল বোয়ালমারীতে বৃহস্পতিবার (২৪/০৬/২১ইং) বিকেলে অভিযান চালিয়ে ২২২পিস ইয়াবাসহ জুয়েল রানা (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
এ ঘটনায় র‍্যাবের ডিএডি শেখ ইসরাইল আমিন বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।মামলাসুত্রে জানাযায়,ফরিদপুর র‍্যাব-৮ এর একটি দল মাদক বিরোধী অভিযান ও নিয়মিত টহল চলাকালীন সময়ে বৃহস্পতিবার বিকাল চারটায় বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী বাজারে অবস্থান করছিল।এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সাতৈর বাজারের স্লুইস গেটের উপরে একযুবক মাদকসহ অবস্থান করছে।তাৎক্ষনিক ঘটনা স্থলে পৌছে ঐ যুবককে আটক করে দেহ তল্লাশি করলে ২২২পিস ইয়াবা পাওয়া যায়।এসময় তার কাছ থেকে ১৫০সিসি পালসার মটরসাইকেল জব্দ করা হয়।গ্রেফতারকৃত যুবক উপজেলার ময়না ইউনিয়নের বেলজানী গ্রামের মোঃ রুহল মাতুব্বরের ছেলে মোঃ জুয়েল রানা। রাতেই মাদক সহ ঐ যুবককে র‍্যাব বোয়ালমারী থানায় হস্তান্তর করে এবং জুয়েল রানার নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

শুক্রবার দুপুরে মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল রানা(২৪) কে বোয়ালমারী থানা থেকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোঃ নুরুল আলম বলেন,র‍্যাবের হাতে মাদক সহ আটক জুয়েলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে, আজ( শুক্রবার) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

error: Content is protected !!