ঝিকরগাছায় লকডাউনে প্রশাসনের কঠোর পদক্ষেপ

আক্তার মাহমুদ, (যশোর): যশোরের ঝিকরগাছায় সরকারি কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে অবশেষে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন ও পুলিশ। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ও সচেতনতা বৃদ্ধি করতে পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নে বৃহস্পতিবার (২৪ জুন) থেকে আবারও এক সপ্তাহের বিধি নিষেধ আরোপ করেছে উপজেলা প্রশাসন।

কঠোর বিধি নিষেধ আরোপের ২য় সপ্তাহে ব্যতিক্রম উদ্যোগ নিয়ে মাঠে রয়েছে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহাবুবুল হক।

তিনি বলেন, দুপুর ১২টার পর কোন দোকান খোলা থাকবে না। যদি সরকারি কঠোর বিধি নিষেধ না মেনে কেউ তার ব্যক্তিগত মতামতে ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখে তাহলে উপজেলা প্রশাসনের পক্ষ হতে তালা ঝুলিয়ে রাখা হবে এবং ব্যবসায়ীর উপর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি সাধারণ মানুষের উদ্দ্যেশ্যে বলেন, উপজেলা ও পৌর এলাকাধীন যে সব এলাকায় করোনা সংক্রমণের হার বেশি সেই এলাকায় সর্বসাধারণের অবাদ চলাচল নিয়ন্ত্রণে কঠোর নজরদারিতে রেখে একই সাথে আরো বেশি সচেতনতা বৃদ্ধি ও জনসমাগম ঠেকাতে বিভিন্ন আমরা কাজ করে চলেছি। আপনারা সরকারি কঠোর বিধি নিষেধ মানুন। মাস্ক পরিধান করুণ ও বিনা প্রয়োজনে ঘর হতে বাহির হবেন না।

চলমান বিধি নিষেধে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহাবুবুল হককে সর্বিক সহযোগিতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মনিরুল ইসলাম, পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ডা. কাজী নাজিব হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রশিদুল আলম, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন আহমেদ সহ স্থানীয় সংবাদকর্মী, গ্রাম পুলিশ ও জনপ্রতিনিধিরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ক্রমাগতই চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!