মাধবপুরে এসএসসি পরীক্ষার্থীকে ল্যাপটপ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান

শেখ জাহান রনি, মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে এক এস,এস,সি পরীক্ষার্থীকে উপজেলা চেয়ারম্যানের সম্মানি ভাতা থেকে একটি ল্যাপটপ উপহার দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো: শাহজাহান তার অফিস কক্ষে মাধবপুর উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী সাদিয়া আক্তার নৌরিনকে একটি ল্যাপটপ উপহার দেন।

সাদিয়া আক্তার নৌরিন উপজেলার হরিশ্যামা গ্রামের মোঃমানিক ভূইয়ার বড় মেয়ে।পড়াশোনায় মনোযোগী হতে এবং বর্তমানে করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় ভার্চুয়াল ক্লাস ও পরীক্ষায় অংশগ্রহণ করতে তাকে এই ল্যাপটপ উপহার দেয়া হয়।

জানা যায়,উপজেলা চেয়ারম্যান তার সম্মানি ভাতা কখনো নেয়নি।সরকার উনাকে যে সম্মানি ভাতা প্রদান করেন সেই ভাতা দিয়ে এলাকার গরিব, অসহায় ও যারা টাকার অভাবে চিকিৎসা করতে পারে না, গরিব ঘরের মেয়ের যার টাকার অভাবে বিয়ে হচ্ছে না এবং যারা টাকার অভাবে পড়াশোনা করতে পারছে তাদেরকে সাহায্য করে থাকেন।

ল্যাপটপ উপহার দেয়ার সময় উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ,মো:অলিউল্লাহ, উপজেলা আদর্শ বিদ্যালয়ের শিক্ষক মির্জা মো: হাসান সাংবাদিক মো: জুলহাস উদ্দিন রিংকু, শেখ জাহান রনি সহ প্রমুখ ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!