করোনা আক্রান্ত সাংবাদিকদের খাদ্য সামগ্রী উপহার দিলেন রাসিক মেয়র

রাজশাহীতে করোনা আক্রান্ত সাংবাদিকদের বিভিন্ন ফল, খাদ্য সামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বুধবার দিনব্যাপী এসব সামগ্রী সাংবাদিকদের বাসায় গিয়ে পৌছে দেন রাসিক মেয়রের সহকারী একান্ত সচিব ও রাজশাহী মহানগর কৃষকলীগের সহ-সভাপতি এএইচএম আশিকুজ্জামান শাওন। এ সময় তার সাথে ছিলেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল।

এ বিষয়ে মেয়রের সহকারী একান্ত সচিব এ.এইচ.এম আশিকুজ্জামান শাওন বলেন, কোভিড-১৯ মহামারীর দ্বিতীয় ঢেউয়ে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করছেন। এতে অনেক সাংবাদিক করোনায় আক্রান্ত হচ্ছেন। নগর পিতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয় বরাবরের মতই আক্রান্ত সাংবাদিকদের খোঁজ-খবর নিচ্ছেন। তাদের পাশে দাঁড়াচ্ছেন।

এ বিষয়ে সাংবাদিক এম ওবাইদুল্লাহ বলেন, চলমান মহামারির মধ্যে সাংবাদিকরা সম্মুখযোদ্ধা হিসেবে মাঠে কাজ করছে। এতে করে সতর্ক থাকার পরেও অনেক সাংবাদিক করোনা আক্রান্ত হচ্ছেন। আমিও আক্রান্ত হয়েছিলাম। গত মঙ্গলবার দ্বিতীয়বার করোনা টেস্ট করিয়ে নেগেটিভ ফল এসেছে।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, করোনা আক্রান্ত থাকাকালীন সময়ে মাননীয় মেয়র মহোদয়সহ রাসিকের স্বাস্থ্য অধিদপ্তর ও জনসংযোগ দপ্তর থেকে বিভিন্নভাবে খোঁজ-খবর নিয়েছেন। মেয়র মহোদয়ের সহকারী একান্ত সচিব এএইচএম আশিকুজ্জামান শাওন ভাই খোঁজ-খবর নেয়ার পাশাপাশি মেয়রের পক্ষ থেকে দেয়া উপহার সামগ্রী পৌছে দিয়েছেন। এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!