লালপুরে বৃদ্ধা মাকে কুপিয়ে জখম

নাটোরের লালপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুফিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।

বুধবার (২৩ জুন) দুপুরে উপজেলার মনিহারপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃদ্ধার ছেলে শামসুল ইসলাম বাদী হয়ে লালপুর থানায় তিনজনের নামে অভিযোগ দায়ের করেছেন। আহত সুফিয়া বেগম দুড়দুড়িয়া মনিহারপুর গ্রামের মৃত আবু বক্কর ম-লের স্ত্রী।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায় , গত বুধবার দুপুরে মনিহারপুর গ্রামের শামসুল ইসলামের ছাগল অসাবধানতাবশত প্রতিবেশী আফজাল হোসেনের ছেলে মোহাম্মদ লিপুর জমিতে প্রবেশ করে। শামসুলের মা সুফিয়া বেগম ছাগল ফেরত আনতে গেলে তাকে অকথ্য ভাষায় গালাগালি করে। এসময় ছেলে শামসুল উপস্থিত হলে লিপু, আফজাল ও ইমন হোসেন তাকে মারধর করে।

বৃদ্ধা মা ছেলেকে উদ্ধার করতে এগিয়ে গেলে তারা তাকেও মারধর করে। এক পর্যায়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে আফজালের ছেলে ইমন হোসেন হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করলে সুফিয়া জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে অজ্ঞান অবস্থায় ঘটনাস্থল থেকে মা ও ছেলেকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এবিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান বলেন, অভিযোগ পেয়ে তদন্তের জন্য এএসআই শারাফাত আলীকে ঘটনাস্থলে পাঠিয়েছি। অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!