সাভারে ডাকাতি কালে পুলিশের হাতে ২ ডাকাত গ্রেপ্তার

সাভারে ডাকাতি কালে দেশীয় অস্ত্রশস্ত্রসহ ০২ জন ডাকাত গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। সোমবার ২০ জুন  সাভার মডেল থানাধীন ইমান্দিপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সাভার মডেল থানা পুলিশ জানায়, সোমবার দিন মডেল থানাধীন ইমান্দিপুর গ্রামে রহিমা বেগমের বাড়ীতে  জোর পূর্বক অস্ত্র শস্ত্রে ভয় দেখিয়ে ঘরে ০৬ জন ডাকাত প্রবেশ করে গৃহ কত্রীকে জিম্মি করে মোবাইল, নগদ ১,১০,০০০/- টাকা ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো ডাকাত দল।

এ সময় গৃহকত্রী কতৃক ডাকচিৎকার দিলে আশেপাশের বাড়ির বাসিন্দারা ডাকাতদের ধরার চেষ্টা করে ।  এ সময়  ৪ জন ডাকাত দ্রুত পালিয়ে গেতে পারলেও ০২ জনকে ঘেরাও করে রাখে গ্রামবাসী। সংবাদ পেয়ে সাভার মডেল থানা টহল পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনগনের সহায়তায় উক্ত ০২ জন ডাকাতদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হলো (১)অপু(৩০), পিতা-মৃত মেসবাহ উদ্দিন, সাং- মধ্য ইমান্দিপুর, থানা-সাভার, জেলা-ঢাকা ও (২) সুমন@নুর আলম(৩৪), পিতা-মৃত ফজলুর রহমান, সাং-ধরনজিল, থানা-পাচগিবি, জেলা-জয়পুরহাট।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, গ্রামবাসীর সহায়তায় দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।  এ সময় ডাকাতদের কাছ থেকে  ০১টি বড় ধারালো ছোরা, ০২টি ধারালো চাপাতি ও লুণ্ঠিত ০৫ টি মোবাইল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সাভার মডেল থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন। এবং পলাতকদের দ্রুত গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

কেরানীগঞ্জে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছেন ঢাকা জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম। বৃহস্পতিবার সকালে …

error: Content is protected !!