জবিতে ‘অফিস ব্যবস্থাপনার কলাকৌশল’ বিষয়ক ট্রেনিং অনুষ্ঠিত

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের আয়োজনে অফিস ব্যবস্থাপনার কলাকৌশল বিষয়ক ট্রেনিং অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ জুন) অনলাইন প্ল্যাটফর্মে এ ট্রেনিং অনুষ্ঠিত হয়।

প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

ট্রেনিং প্রোগ্রামের প্রথম পর্বে Office Management এবং দ্বিতীয় পর্বে DO’S And Don’ts In The Office বিষয়ে আলোকপাত করা হয়।

প্রথম পর্বে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশের জেনারেল ম্যানেজার শাকিল মেরাজ এবং দ্বিতীয় পর্বে ছিলেন আইকিউএস এর অতিরিক্ত পরিচালক ও সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রাজিনা সুলতানা।
সভাপতি হিসেবে আইকিউএস এর পরিচালক ও পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ কামরুল আলম খান,মডারেটর হিসেবে আইকিউএস এর অতিরিক্ত পরিচালক ও পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আইন-উল-হুদা উপস্থিত ছিলেন।

প্রোগ্রামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, গ্রন্থাগারিক,প্রধান প্রকৌশলী ও দপ্তরের জেষ্ঠ্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইবিতে রিডিং ক্লাবের আত্মপ্রকাশ

সিয়াম, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে রিডিং ক্লাব নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ করেছে। আজ বুধবার (২৪ নভেম্বর) …

error: Content is protected !!