লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে জবিতে চলবে দাপ্তরিক কার্যক্রম

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) স্বাস্থ্যবিধি প্রতিপালন করে আগামী ১৫ জুলাই পর্যন্ত দাপ্তরিক কার্যক্রম পরিচালিত হবে। নির্ধারিত সময়ে চলবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীর পরিবহন। এসময় শিক্ষার্থীদের নিজ নিজ বাসায় থেকে বিশ্ববিদ্যালয়ের অনলাইন শিক্ষা কার্যক্রমের সাথে সংযুক্ত থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক জারিকৃত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে ১৭জুন থেকে আগামী ১৫ জুলাই পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ইনস্টিটিউট, বিভাগ ও দপ্তরসমূহ স্বাস্থ্যবিধি প্রতিপালন করে অফিস সময়সূচি অনুযায়ী সকাল ৮.০০ টা থেকে বিকাল ৪.০০টা পর্যন্ত খোলা থাকবে এবং যথারীতি সকল রুটে পরিবহন চলাচল করবে।

এছাড়াও করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে অবস্থান করে বিশ্ববিদ্যালয়ের অনলাইন শিক্ষা কার্যক্রমের সাথে যুক্ত থাকারও নির্দেশনা দেয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

অসহায়দের সহায়তায় ‘স্মাইল শাটেল’

জবি প্রতিনিধি: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই অমায়িক কথাটার মর্ম আজকাল তেমন একটা …

error: Content is protected !!