কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩ টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ বাসের উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোঃ মজিবুর রহমান, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মুজাহিদুল ইসলাম মামুন সহ এসময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য হাজী মোঃ আসলাম,হাজী মোঃ আব্দুর রশিদ, হাজী মোঃ ফরিদ সহ ইউনিয়নের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে শাহীন আহমেদ বলেন বাংলাদেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দিনরাত কঠোর পরিশ্রম করে সাধারন জনগনের জন্য নিজের জীবনকে বাজি রেখে কাজ করে যাচ্ছেন। তার জন্যই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে যার ফল আজ বাংলাদেশের সাধারন জনগন উপভোগ করতে পারছে। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা যেভাবে করোনা কালিন সময়ে গরীব, দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং দিকনির্দেশনা দিয়েছেন তার এই কার্যক্রমকে সাধারন জনগণ মাঝে বেশ প্রশংসনীয় হয়েছ।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন নিজেকে পরিবর্তন করতে হলে দল তথা সংগঠনের নিয়ম নীতি মেনে দলের জন্য কাজ করতে হবে। দলকে সামনে অগ্রসর করতে হলে ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া মহল্লায় সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করতে হবে । এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদেরকে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করা হয়। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার ধাক্কা কাটিয়ে না উঠতেই কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা

মো: সিফাত হোসেন মোল্লা। কেরাণীগঞ্জের কালীগঞ্জে অবস্থিত নুরু মার্কেটে প্রায় ২০ বছর যাবৎ জিন্স প্যান্টের …

error: Content is protected !!