আসছে মডেল স্বাধীনের মিউজিক্যাল ফিল্ম একটা অভিমান

 

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদনঃখুব শ্রীঘ্রই প্রকাশ পেতে যাচ্ছে- তরুন প্রতিভাবান কন্ঠশিল্পী আতিফ আসলামের, গাওয়া গান , একটা অভিমান – গানটি দিয়ে, একটি সুন্দর কাহিনী নিয়ে নির্মিত হয়েছে-মিউজিক্যাল ফ্লিম , আর এ মিউজিক্যাল টি নির্মান করেছে- এই সময়ের তরুন নির্মাতা – মহিন চৌধুরী- এতে কেন্দ্রীয় চরিএে অভিনয় করেছেন স্বাধীন চৌধুরী ও জুতি এবং খলনায়ক চরিএে রয়েছেন রিমন রেন,, অন্যন্য চরিএে যারা ও মিশন।

গানটির বিষয় নিয়ে কথা বললে মডেল স্বাধীন আমাদের কে জানান মিউজিক্যাল ফ্লিমটিতে- সেড, রোমান্স, এ্যকশ্যন সব ধরনের অভিনয় করেছি, ভালো লেগেছে আমার কাছে কাজ করতে গিয়ে,দর্শকরাও দেখে মজা পাবে আশা করি।

মডেল জুতি আমাদের কে জানান আমি অভিনেতা স্বাধীন ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ ছিলো কাজটি করতে পেরে ভালো লেগে আশা করি দর্শক আমাদের জুটিতে, সুন্দর ভাবে নিবে।

গানটির সুর ও লিরিক আতিফ আসলামের নিজের করা,গানটির বিষয় টা নিয়ে আতিফ আসলাম বলেন, এটা আমার প্রথম গান- আমার সর্বোচ্চ দিয়ে গাওয়ার চেষ্টা করেছি , বাকিটা কেমন গেয়েছি, রিলিজ হলে দর্শকদের উপর বিচারের বার ছেরে দিলাম – তারাই আমার মূল প্রেরনা বলে আমি মনে করি।

পরিচালক মহিন চৌধুরী জানান যে গানটিতে সবাই খুব ভালো ভাবে অভিনয় করেছেন এবং কন্ঠ শিল্পী ও গানটি অসাধারণ ভাবে গাইলেন আশা করি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছেন খুব শিগ্রই” দর্শকদের কাছে অনুরোধ রইলো সবাই সব সময় আমাদের পাশে থাকবেন আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো নতুন নতুন গান নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইউটিউব এ সফলতার দ্বারপ্রান্ত অতিক্রম করল লাভবার্ড কাপল

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদক টিকটকে ফেমাস কাপল লাভবার্ড আইডিটির সাথে কমবেশি আমরা সবাই পরিচিত। …

error: Content is protected !!