ফের জবিতে বাড়লো বন্ধের মেয়াদ

জবি প্রতিনিধি: সরকারি সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ১৬জুন (বুধবার) পর্যন্ত বন্ধ থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। তবে জরুরী প্রয়োজন সাপেক্ষে খোলা রাখা যাবে বিশ্ববিদ্যালয়ের বিভাগ, ইন্সটিটিউট ও দপ্তর। এছাড়াও চালু থাকবে জরুরি পরিসেবাসমূহ।

রোববার (৬ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক জারিকৃত সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ৭জুন থেকে ১৬জুন পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ইন্সটিটিউট, বিভাগ ও দপ্তর বন্ধ থাকবে। তবে জরুরি প্রয়োজনে বিভাগ, ইন্সটিটিউট ও দপ্তর খোলা রাখা যাবে।

এসময় অন-লাইন ক্লাস এবং বিশ্ববিদ্যালয়ের জরুরী পরিসেবাসমূহ ( বিদ্যুৎ, পানি, গ্যাস, ইন্টারনেট,পরিষ্কার পরিচ্ছন্নতা,নিরাপত্তা এবং মেডিকেল সেবা) চালু রাখার পাশাপাশি সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য নির্দেশনাও প্রতিপালনের কথা জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার টিকা: এনআইডিহীন জবি শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন জন্মনিবন্ধনের মাধ্যমে

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) যেসব শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্র (NID) নেই তাদেরকে জন্মনিবন্ধনের তথ্যাদি নিজ …

error: Content is protected !!