পরিত্যক্ত ট্যাংকের ভেতর মেধাবী শিক্ষার্থীর লাশ !

এস,এম,শামীম(ফুলপুর) ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় নিখোঁজের ৬ দিন পর পরিত্যক্ত টয়লেটের ট্যাংক থেকে শাহিনুর আলম ওরফে ইকবাল (১৯) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শাহিনুর আলম ওরফে ইকবাল উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের আবদুর রউফের ছেলে।সে ময়মনসিংহ রুমডো পলিটেকনিকেল ইনস্টিটিউট সিভিল ইঞ্জিনিয়ারিং এর শিক্ষার্থী ছিলেন।

জানা যায়,শাহিনুর আলম ওরফে ইকবাল গত ৩১ মে মঙ্গলবার রাত ১০টার দিকে রাতের খাবার শেষে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোজাখুজির পরও কোন সন্ধান না পেয়ে ঘটনার পরদিন বুধবার (১ জুন) রাতে নিখোঁজ শিক্ষার্থীর পিতা আব্দুর রওফ বাদী হয়ে তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

আজ ৫ জুন (শনিবার) দুপুরে নিখোঁজ এর ৬ দিন পর শাহিনুর আলম ওরফে ইকবালের মরদেহের সন্ধান পায় এলাকাবাসী।

জানা যায়,বাড়ির ২শ মিটার দূরে পরিত্যাক্ত হাউজিং খেলার মাঠের পাশে দুর্গন্ধ ছড়ালে এলাকাবাসী তারাকান্দা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে পরিত্যক্ত টয়লেটের ট্যাংক থেকে ঐ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেন।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার নাটোরে শিয়াল আতংক, সংশ্লিষ্টরা দায় চাপলেন একে অন্যের ঘাড়ে

সজিবুল ইসলাম হৃদয়: নাটোরের লালপুর উপজেলার বিভিন্নস্থানে বেড়েছে শিয়াল আতংক। শেয়ালের কামড়ে ক্ষত-বিক্ষত হওয়ার খবর …

error: Content is protected !!