টিকার জন্য জবি শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ শুরু

জবি প্রতিনিধি: করোনাভাইরাসের টিকা প্রদানের লক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ও গবেষকদের জাতীয় পরিচয়পত্র সহ অন্যান্য তথ্যাদি প্রেরণের নির্দেশনা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।আগামী ১০ জুন পর্যন্ত তথ্যাদি প্রেরণ করতে পারবে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সকল স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থী এবং এমফিল ও পিএইচডি গবেষকবৃন্দকে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানের লক্ষ্যে তাদের তালিকা স্বাস্থ্য অধিদপ্তরে প্রেরণের জন্য জাতীয় পরিচয়পত্র (NID) ধারী শিক্ষার্থী ও গবেষককে ইংরেজি ক্যাপিটাল লেটারে জরুরী ভিত্তিতে আগামী ১০ জুনের মধ্যে www.jnu.ac.bd/vfc19 এই লিংকে তথ্যাদি প্রদানের জন্য অনুরোধ করা হলো।‏

পরবর্তীতে শিক্ষার্থী ও গবেষকদের করনীয় সম্পর্কে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে বলেও এতে জানানো হয়েছে।

তবে যাদের NID নেই তাদের ক্ষেত্রে ভিন্ন উপায় আছে কিন্তু জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো ওহিদুজ্জামান বলেন, যাদের NID নাম্বার নেই তাদের বিষয়ে পরে জানানো হবে। তবে জন্ম নিবন্ধন এর নাম্বার দিলে হবে কিনা সে বিষয়ে এখনও শিওর কিছু জানা যায় নি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বাস্তায় চেয়ারম্যান প্রার্থী জিন্নাহকে কারন দর্শানোর নোটিশ

আগামী ২৮ নভেম্বর কেরানীগঞ্জে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। কোন প্রার্থী না থাকায় ইতি …

error: Content is protected !!