বিয়ানীবাজারে ইয়াবা বিক্রিকালে গ্রেপ্তার

 

মুশফাকুর রহমান সিলেট প্রতিনিধিঃবিয়ানীবাজার পৌরশহর থেকে ২৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকা থেকে ইয়াবা বিক্রিকালে তাদেরকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রামের আব্দুল লতিফের ছেলে আবুল কাশেম ওরফে অডি (২৪) ও নয়াগ্রাম এলাকার মাখন খলিফার ছেলে দেলোয়ার হোসেন ওরফে সুমন আহমদ (২৬)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ানীবাজার পৌর এলাকায় একটি সংঘবদ্ধ মাদক চক্র ইয়াবা বিক্রি করছে- এমন খবরে বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়ের দিকনির্দেশনায় এবং এসআই নিয়াজ মোর্শেদের নেতৃত্তাধীন এক দল পুলিশ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকা থেকে দুই মাদক কারবারিকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতের সোপর্দ করা হবে জানিয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, মাদক নির্মূলে পুলিশের অবস্থান জিরো টলারেন্সে। মাদক কারবারিদের গ্রেপ্তারসহ মাদক নির্মূলে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

খুলনায় কাল থেকে সাতদিনের লকডাউন

মোঃআশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ খুলনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়েই চলছে, তার সাথে পাল্লা দিয়ে …

error: Content is protected !!