নরসিংদীতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, ভুয়া পুলিশ গ্রেফতার

হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীর মাধবদীতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতেই গ্রেফতার এক ভুয়া পুলিশ। অভিযুক্ত অরুণ রতন নাথ চট্রগ্রাম জেলার মিরেশ্বরাই থানার জনারদনপুর গ্রামের সুব্রত নাথের ছেলে।

বুধবার (২ জুন) অতিরিক্ত পুলিশ সুপারে পরিচয়ে মাধবদী বাসষ্ট্যান্ডে এক ভ্যান চালকের কাছ থেকে ২৫ হাজার টাকা চাঁদাদাবি করতে গিয়ে ছিল বলে জানায় পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সৈয়দুজ্জামান।

মাধবদী থানা পুলিশ জানায়, আজ বুধবার অরুণ রতন নাথ নিজেকে র‌্যাব হেড কোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দিয়ে মাধবদী বাসষ্ট্যান্ড এলাকায় এক ভ্যান চালকের কাছ থেকে ২৫ হাজার টাকা চাঁদাদাবি করে। তার চলাফেরা ও আচরণ সন্দেহজনক হলে স্থানীয়রা মাধবদী থানায় জানালে

এস আই আব্দুল হক সিকদার ঘটনাস্থলে এসে তাকে জিজ্ঞাসাবাদ করলে। সে কখনো হেডকোয়ার্টার আবার কখনো নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলে দাবি করার পর। খবর নিয়ে জানা যায় অরুণ রতন নাথ নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তার চাকরিরত ছিলো না। পরবর্তীতে থানায় নেওয়া হলে সে তার অপরাধ স্বীকার করে বলে জানায় পুলিশ।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে দুর্নীতি ও জঙ্গিবাদের কবল থেকে রক্ষার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন

দেশের শীর্ষ¯’ানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথকে দুর্নীতি ও জঙ্গিবাদের কবল থেকে রক্ষার দাবি জানিয়েছে প্রটেকশন …

error: Content is protected !!