নরসিংদীতে জেলা ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী পালন

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী পালন করেছে জেলা ছাত্রদল।মঙ্গলবার (১ জুন)শহরের বিএনপির চিনিশপুর কার্যালয়ে ছাত্রদলের সাবেক এ.জি.এস সিদ্দিকুর রহমান নাহিদেরে উদ্যোগে এতিম  শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।  বিকেলে জিয়াউর রহমানের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা ছাত্রদল।

নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক এ.জি.এস সিদ্দিকুর রহমান নাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন নরসিংদী সরকারী কলেজ ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সজীব ভূঁইয়া, নরসিংদী  সরকারী কলেজ ছাত্রদলের সাবেক সদস্যসচিব মেহেদী হাসান রিফাত, সরকারী কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক জুবায়ের আহমেদ তুষার সহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা।

অনুষ্ঠানে  সিদ্দিকুর রহমান নাহিদ বলেন, ৩০ মে বাংলাদেশের মানুষের জন্য অত্যন্ত শোকের একটি দিন। এ দিনে মহানস্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান দেশি-বিদেশি চক্রান্তে নিহত হয়েছিলেন। যিনি আমাদের জাতীয় ইতিহাসের নানা ক্রান্তিলগ্নে নিজের জীবনকে তুচ্ছজ্ঞান করে দেশ প্রেমেউদ্বুদ্ধ হয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যান।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!