সিলেটে ইয়াবা ও চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার ৩ নং চারিকাটা ইউনিয়নের অন্তর্গত সরুখেল পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ২৪০ পিচ ইয়াবা ও ৩০ লিটার চোলাই মদ সহ ২ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ১ রফিকুর রহমান (৪৫), পিতা- মৃত সোনা মিয়া, মাতা- মোস্তফা বিবি, সাং- ঠাকুরের মাটি (পূর্বাংশ), ২ মোঃ মাসুক আহমদ (৩৫), পিতা- মোঃ আব্দুল লতিফ, মাতা- তয়জুন নেছা, সাং- চিকনাগুল (পূর্ব সাতজনি), উভয় থানা- জৈন্তাপুর, জেলা-সিলেট

আটককৃত আসামীদের কাছ থেকে ২৪০ (দুইশত চল্লিশ) পিস এ্যামফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট, প্রতিটি ইয়াবা ট্যাবলেটের ওজন ০.১ গ্রাম করে মোট ওজন (২৪০ টি ০.১)= ২৪ (চব্বিশ) গ্রাম। এবং আটককৃত অনটেষ্ট সিএনজি গাড়ি যাহার পিছনে রেজওয়ান এন্ড রায়হান এক্সপ্রেস মা বাবার দোয়া লেখা গাড়িটির ভিতর ০২ টি স্পোর্টস ব্যাগে রক্ষিত ০৫ লিটারি প্লাস্টিকের বোতল ০৪টি এবং ০২টি বাজারে শপিং ব্যাগে রক্ষিত ০২ লিটারি প্লাস্টিকের বোতল ০৫টি সর্বমোট ০৯ টি প্লাস্টিকের বোতলে রক্ষিত ৩০ (ত্রিশ) লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব গোলাম দস্তগীর এর দিকনির্দেশনায়, এ অভিযানে নেতৃত্ব দেন, জৈন্তাপুর মডেল থানার এসআই পার্থ রন্জন চক্রবর্তী, এএসআই দীপক সহ সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে জানতে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব গোলাম দস্তগীর এর সাথে আলাপ কালে তিনি,বলেন জৈন্তাপুর কে মাদকমুক্ত করতে জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযান অব্যাহত আছে, এবং মাদকের ব্যাপারে যে কোন তথ্য দিতে জৈন্তাপুরের জনসাধারণের প্রতি আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে স্কুলছাত্রী অপহরণ,আটক ১

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ারে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণ করেছে বখাটেরা। বুধবার (৫ জানুয়ারি) …

error: Content is protected !!