ফুলপুরে সাহিত্য পরিষদের উদ্যোগে বার্ষিক ফলোৎসব

এস,এম,শামীম (ফুলপুর) ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ফুলপুরে ২৫শে মে (মঙ্গলবার) বিকেলে নগুয়া গ্রামে অবস্থিত গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস) এর প্রকল্প কার্যালয় প্রাঙ্গণে সাহিত্য পরিষদের উদ্যোগে বার্ষিক ফলোৎসব পালিত হয়েছে।

ময়মনসিংহ আনন্দমোহন বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও ফুলপুর সাহিত্য পরিষদের  সভাপতি আকবর আলী আহসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাহিদ নীগার সুলতানার পরিচালনায়, উক্ত ফলোৎসবে আম, কাঁঠাল, লিচু, আনারস, তরমুজ, ভাঙ্গী, পেয়ারা, পেপে, জামরুল ও গোলাপ জাম সহ ভিবিন্ন ধরনের সিজনাল ফল দিয়ে অতিথিদের আপ্যয়ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফুলপুুর পৌরসভার সাবেক মেয়র আমিনুুল হক, ফুলপুুর প্রেসক্লাব সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, সিনিয়র সাংবাদিক নুরুল আমিন, খলিলুর রহমান, আব্দুল মান্নান, মহিলা ওয়ার্ড কাউন্সিলর তাসনোভা নাসরিন নিশু, সাংবাদিক শাহ্ নাফিউল্লাহ সৈকত, মিজান আকন্দ, উপজেলা মানবাধিকার সভাপতি আব্দুল্লাহ, কবি ও সাহিত্যিক আশরাফ উদ্দিন, সাহিত্য পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক ও তরুণ কবি মাজহারুল ইসলাম নিপু সহ ফুলপুর সাহিত্য পরিষদের সকল সদস্যবৃন্দ। ফলোৎসব শেষে অনন্দদায়ক দিনটি স্মরণীয় করে রাখতে আনন্দমেলায় রূপ দিতে কবিতা আবৃত্তির আসরের আয়োজন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!