দুর্গাপুরে বালু শ্রমিকের লাশ উদ্ধার

পলাশ সাহা, নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় সোমেশ্বরী নদীতে নিখোঁজের প্রায় আট ঘন্টা পর হাকিম (২২) নামে এক বালু শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে ময়মনিসংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে মৃতদহে উদ্ধার করে। এছাড়া সকাল ৭ঘটিকার দিকে দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীতে ড্রেজারে মাধ্যমে বালু তোলার কাজে ডুব দেওয়ার সময় নিখোঁজ হন হাকিম। তিনি চন্ডিগড় ইউনিয়নের ধানশিরা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। স্থানীয়রা জানায়, বালু তোলার সময় ড্রেজারের পাইপ কিছুক্ষণ পর পর নদীর তলদেশে জায়গা পরিবর্তন করতে হয়। এ কাজের জন্য সকাল ৭টার দিকে হাকিম পানিতে ডুব দেয়। পানির নিচ থেকে ফিরতে দেরি দেখে তার সাথে থাকা অন্যান্য শ্রমিকেরা উদ্ধারে চেষ্টা চালায়। পরে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুকুরি দল দুপুরের দিকে ঘটনাস্থলে আসে এবং প্রায় দুই ঘন্টার চেষ্টায় হাকিমকে মৃত অবস্থায় উদ্ধার করে।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুর আড়াইটার দিকে উদ্ধার করেছে ডুবুরি দল। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি ও অপমৃত্যু মামলা দায়ের প্রক্রিয়াধীন। আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!