ঢাবি ছাত্রের মৃত্যুর তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন

আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধি:ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদ।

মঙ্গলবার (২৫ মে) দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ খলিফার সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক রেজাউল করিম শাওনের উপস্থিতিতে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় রেজাউল করিম শাওন বলেন, পুলিশের কাছে একটাই দাবি; ঢাবি ছাত্র হাফিজুরের মৃত্যুর যেন সুষ্ঠ তদন্ত হয়। এছাড়া আমরা হাফিজুরের পরিবারের পাশে আছি। যতদিন পর্যন্ত সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচার না পাবো তদন্ত আমাদের কর্মসূচি চলবে।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত, শাখা ছাত্রলীগের উপ-আপ্যায়ণ বিষয়ক সম্পাদক খায়রুল বাসার সাকিব, শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, ব্রাহ্মণবাড়িয়া ছাত্রকল্যাণ পরিষদের সদস্যরা এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, হাফিজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে মাইম একশন এর সাধারণ সম্পাদক ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে রক্তক্ষয়ী সংঘর্ষের মধ্যে শেষ হলো ইউপি নির্বাচন

হৃদয় এস সরকার,নরসিংদী:  নরসিংদীতে রক্তক্ষয়ী সংঘর্ষ, কেন্দ্রে ককটেল বিস্ফোরন, কেন্দ্র দখলের চেষ্টা, ধাওয়া পাল্টা ধাওয়ার …

error: Content is protected !!