সামজ ভাইয়ের গানে মডেল হলেন স্মৃতি ও সিরাজ

মো:এনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদনঃ জনপ্রিয় কণ্ঠশিল্পী সামজ ভাইয়ের গানে এবার মডেল হলেন অভিনেত্রী শারমিন ইসলাম সৃতি ও সিরাজ। গানটির ভিড়িও পরিচালক মো: মহিন চৌধুরী, সহকারী পরিচালক ইমতিয়াজ আরিয়ান।

গানটির ভিড়িও নির্মানের জন্য মহিন চৌধুরী তাঁর টিম নিয়ে ঢাকা থেকে ছুটে যান বন্দর নগরী চট্টগ্রামে এরপর ঘুরে বেড়ায় শহরের ভিবিন্ন যায়গায় পতেঙ্গা সমুদ্র সৈকতে শুরু হয় শুটিংয়ের কাজ, গানটির ভিড়িওর ভিতরে সমুদ্র সৈকতের দৃশ্য এবং তাঁর আশেপাশের এলাকার দৃশ্য গুলো তুলে ধরা হয়।

এই বিষয়ে গানটির অভিনেত্রী শারমিন ইসলাম স্মৃতি জানায় খুব রোদের তাপমাত্রা ছিলো সাগর পাড়ে অভিনয় করতে খুবই কষ্ট হয় এবং আমাদের সাথে সকল সহকর্মীরা খুবই কষ্ট করেন,ইনশাআল্লাহ গানটিতে আপনারা ভালো কিছু পাবেন।

অভিনেতা সিরাজ জানান রোদে পুড়ে আমাদের সবার অবস্থা খুবই খারাপ তারপর ও আমারা হাল ছেড়ে দি নাই আমরা আমাদের অভিনয়ের কাজ চালিয়ে গেছি ইনশাআল্লাহ দর্শকরা ভালো কিছু পাবেন।

পরিচালক মহিন চৌধুরী বলেন যে দেশের ভিবিন্ন যায়গায় গিয়ে শুটিং করতে আমার কাছে খুবই ভালো লাগে তাই এবার ঢাকা থেকে ছুটে গেলাম বন্দর নগরী চট্টগ্রামে চট্রগ্রামে গিয়ে শুটিং করে আমার কাছে খুবই ভালো লাগলো তবে পতেঙ্গা সমুদ্র সৈকতে প্রচুর তাপমাত্রা থাকার কারনে আমার টিমের সহকারীরা গরমে কাজ করতে খুব কষ্ট হয় তবে ভালো কাজ করতে হলে একটু কষ্ট করতেই হয় আশা করি দর্শকরা খুবই ভালো কিছু পাবেন, গানটি S2S Multimedia ইউটিউব চ্যানেলে খুব শিগ্রই রিলিজ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মিরাক্কেলে সিলেটের রিমন কে নিয়ে উচ্ছ্বাস রেমিট্যান্স যোদ্ধাদের

  মুশফাকুর রহমান, সিলেট জেলা প্রতিনিধিঃ মীরাক্কেলে নজর কেড়েছেন বাংলাদেশের কমেডির নতুন সেনসেশন সিলেটের ছেলে …

error: Content is protected !!