পারকী পথে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও অর্থদন্ড

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা,চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পারকী মুখী পর্যটক টেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে। এ অভিযানে মোট ৮টি মামলায় ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা করাসহ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে ট্রাকে গান বাজিয়ে উপদ্রব সৃষ্টি করার কারণে ডিজে সাউন্ড কন্ট্রোলার জব্দ করা হয়েছে।

শনিবার (২২মে) দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার সহকারী (ভূমি) কমিশনার তানভীর হাসান চৌধুরী’র নেতৃত্বে সিইউএপএল বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।এসময় পারকী বীচ গামী সমস্ত যানবাহন কে ফেরত পাঠানো হয়।

অভিযানের বিষয়ে উপজেলার সহকারী (ভূমি) কমিশনার তানভীর হাসান চৌধুরী বলেন,এই করোনা পরিস্থিতিতে লকডাউন উপেক্ষা করে পর্যটকরা পারকী সমুদ্রে ভীড় জমাচ্ছে। এর আগে ঈদের পর থেকে প্রায় প্রতিদিন পার্কি বীচে অভিযান পরিচালনা করা হয়েছে।

তিনি আরও বলেন,  আজ পর্যটকদের পথ আটকাতে সিইউএফএল এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় গাড়ির কাগজপত্র ঠিক না থাকায় ৮টি মামলায় ১৬ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয় এবং নেচে নেচে ডিজে সাউণ্ড নিয়ে পারকী যাওয়ায় একটি পিকআপ থেকে থেকে ডিজে সাউণ্ড কন্ট্রোলার জব্দ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!