ধনবাড়ীতে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৫জন আটক

টাঙ্গাইল (ধনবাড়ী) প্রতিনিধি: অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে টাঙ্গাইলের ধনবাড়ীতে ২জন নারী ও ৩জন পুরুষকে আটক করেছে পুলিশ।শুক্রবার (২১ মে) রাতে ধনবাড়ী পৌর শহরের পুরাতন থানা ভবনের সাইডে অবস্থিত আবুল হোসেন ড্রাইভারের বাসা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, অসামাজিক কার্যকলাপ করার সময় এলাকাবাসী ওই বাসায় তাদের অশালীন অবস্থায় আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে।
শনিবার (২২ মে) দুপুরে তাদের টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করে।

আটককৃতরা হলো,মুধুপুর উপজেলার পিরোজপুর গ্রামের সুমন মিয়ার স্ত্রী মিনা আক্তার (৩০), ঘাটাইল উপজেলার লাহেরীবাড়ী গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে লাকী মণি (১৮), ধনবাড়ী উপজেলা ঝোপনা পশ্চিমপাড়া গ্রামের ফরহাদ আলীর ছেলে শান্ত আহমেদ (২১), মুশুদ্দি মধ্যপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে নাইমুল রহমান সোহেল (২৮) এবং মায়মনসিংহের গফরগায়ের প্রসাদপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে রেজাউল করিম (৪০)।

এদিকে এলাকাবাসী জানান, ধনবাড়ী পৌর শহরের পুরাতন থানা ভবনের পাশে আবুল হোসেন ড্রাইভারের বাসা মিনা আক্তার দীর্ঘদিন যাবত ভাড়া নিয়ে তিনি বিভিন্ন এলাকা থেকে যৌনকর্মী এনে অশালীন কার্যকলাপ চালিয়ে আসছিলো। এনিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

ধনবাড়ী থানার ওসি মো. চান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের টাঙ্গাইল জেলা প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!