ত্রিশালে ছেলের হাতে বাবা খুন,ছেলে গ্রেফতার

 

তাসনীমুল হাসান মুবিন, স্টাফ রিপোর্টারঃময়মনসিংহের ত্রিশালে ছেলের দায়ের কোপে আহত কথিত ডাকাত বাবা খায়রুল (৫৫) শুক্রবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। পুলিশ ঘাতক ছেলে আকরামকে গ্রেফতার করেছে।

এলাকাবাসী ও ত্রিশাল থানা পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরমাধাখালি গ্রামের কথিত ডাকাত খায়রুল এক নারী নিয়ে বাড়িতে অনৈতিক কাজে লিপ্ত হলে তার দুই ছেলে মিনহাজ (৩০) ও আকরাম (২৫) বাঁধা দেয়। এনিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে খায়রুল তার ছেলেদেরকে মারধর শুরু করে। এতে ছেলেরা ক্ষিপ্ত হয়ে বাবাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। বাড়ির লোকজন গুরুতর আহত অবস্থায় খায়রুলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত আটটার দিকে তার মৃত্যু হয়।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, খায়রুলের বিরুদ্ধে ত্রিশাল থানায় হত্যা, ধর্ষণ, পুলিশের ওপর হামলা ও লুটপাটের তিনটি মামলা রয়েছে। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে খায়রুলের ছোট ছেলে আকরামকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। কথিত ডাকাত খায়রুলের মৃত্যুতে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। শনিবার সকালে গ্রেফতারকৃত আকরামকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। খায়রুলের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মিথ্যা মামলা থেকে রেহায় পেতে গ্রামবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের আক্রামপুরে গৃহবধু সানজিদা আক্তার আত্মহত্যা পরোচনার মিথ্যা মামলা …

error: Content is protected !!