কেরানীগঞ্জে একদিনে দুই লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে এক দিনে ২টি লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে শুভাঢ্যা উত্তর পাড়া এলাকা থেকে মারুফ কাজী (৩৫) নামে একজন ও শুভাঢ্যা বেগুন বাড়ি এলাকা থেকে অজ্ঞাত (৬০) এক ব্যাক্তির লাশ রয়েছে।

নিহত মারুফের বড়ো বোন রেহানা আক্তার বলেন, তার ভাই মারুফ কাজী স্ত্রী ও সন্তানসহ শুভাঢ্যা উত্তর পাড়া মসজিদ সংলগ্ন নিজ বাড়িতে থাকতেন। ভাই খুন হওয়ার খবর শুনে বাসায় এসে তার ভাই বৌ মারুফের স্ত্রী রিনা আক্তারের কাছ থেকে তিনি জানতে পারেন রাতে মারুফ এক রুমে ঘুমিয়ে ছিল, রিনা তার ৭ বছরের মেয়ে নিয়ে আরেক রুমে ঘুমিয়ে ছিল। ভোর রাতে ধস্তাধস্তির শব্দ শুনে রিনা মারুফের রুমে আসলে দেখতে পায় ৭/৮ জন যুবক মারুফকে রড দিয়ে পিটাচ্ছে। রিনা ঘড়ে ঢুকলে যুবকরা রিনাকেও বেধে ফেলে। মারুফকে বেধরক পিটানোর পরে মারা গেলে যুবকরা ঘটনাস্থল ত্যাগ করে। রিনার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে এ ঘটনা দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

রেহানা আরো বলেন, মারুফের স্ত্রী ঘটনাটি সম্পূর্ন মিথ্যা বলছে। রিনার সাথে অন্য ছেলের সম্পর্ক ছিলো । মারুফের সাথে বনিবনা হচ্ছিল না। দুইজন ই আলাদা রুমে ঘুমাতো। রিনা আলাদা হতে চাচ্ছিল। শুধু মেয়েটির কথা বিবেচনা করে দুই পরিবার তাদের আলাদা করে নি। আলাদা হতে না পেরে রিনা পরিকল্পিত ভাবে তার প্রেমিক কে দিয়ে মারুফের খুন করিয়েছে।

মারুফের পিতার নাম মাসুম কাজী। মারুফ দক্ষিন কেরানীগঞ্জ থানার যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাব উদ্দিন কবির জানান, খুনের ঘটনাটা তদন্তধীন আছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে প্রাথমিক ভাবে জিঞ্জাসাবাদ করার জন্য কয়েকজনকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে কেরানীগঞ্জের শুভাঢ্যা বেগুনবাড়ি এলাকা থেকে অজ্ঞাত এক ভবঘুরের লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই সাক্রাতুল ইসলাম জানান, গত ১৯ মে শুভাঢ্যা ফ্লাই ওভারের ওপর থেকে আনুমানিক ৬০ বছর বয়সী এক লোক লাফ দেয়। আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে পাশের একটি ক্লিনিকে চিকিৎসা করে বেগুন বাড়ি এলাকাতেই ছেড়ে দেয়। ২ দিন ভালো থাকার পরে আজ সকালে সে মৃত্যুবরন করে। তার নাম ঠিকানা জানা যায় নি। পড়নে ছিল একটি কালো গেঞ্জির উপরে সাদা শার্ট ও চেক লুঙ্গি। লাশটি উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে প্রেরন করা হয়েছে।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান ও বিক্ষোভ

রাজধানীর যাত্রাবাড়ী আড়তে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান কর্মসূচি এবং বিক্ষোভ করেছেন শ্রমিকেরা। …

error: Content is protected !!