ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ ইবির নেতৃত্বে যারা

সিয়াম, ইবি প্রতিনিধি: ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহরিয়ার হক শুভ ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী কামাল হোসেন।

বৃহস্পতিবার (২০ মে) ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ(ল্যাব) এর আহবায়ক শরিফুল হক তুমুল ও যুগ্ম আহবায়ক আশরাফুল হক নিলয় এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যের মধ্যে সহ-সভাপতি হিসেবে শাহরিয়ার কবির রিমন, শামিম রেজা ও আহসান উল্লাহ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে এইচ এম রয়েল, মাহমুদুল মোয়াজ, হৃদয় ভূইয়া।

সাংগঠনিক সম্পাদক পল্লব আহমেদ সিয়াম, সহ-সাংগঠনিক সম্পাদক দেবাশীষ বিশ্বাস, সাকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক সাকিব চাকলাদার, প্রচার সম্পাদক হিসেবে আয়েশা সিদ্দিকা,আইন বিষয়ক সম্পাদক তানভীর আল যুবায়ের তামিম।

নারী বিষয়ক সম্পাদক রিজওয়ানা আক্তার উর্মি, অর্থ বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম, ক্রীড়াবিষয়ক সম্পাদক হুজ্জাতুল্লা ভূইয়া, তথ্য বিষয়ক সম্পাদক রুকুনুজ্জামান রায়হান, সমাজ কল্যাণ সম্পাদক হাসিবুল ইসলাম রনি ও সদস্য হিসেবে মনোনীত হয়েছেন স্নিদ্ধা খাতুন, আফনান শাউন, এম এম বনি আমিন ও সৌভিক হুসাইন।

উল্লেখ্য, ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠা , সকল নাগরিকের জন্য আইনের শাসন প্রতিষ্ঠা, মৌলিক ও মানবাধিকার, সাম্য, স্বাধীনতা ও সুবিচার নিশ্চিতে কাজ করা ও দেশের নিপীড়িত মানুষকে আইনি সেবা দেয়ার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিশ্ব র‍্যাংকিংয়ে জবির ২১ গবেষক

অপূর্ব চৌধুরী: বিশ্বসেরা গবেষকদের তালিকায় মর্যাদাপূর্ণ অবস্থান করে নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২১ জন শিক্ষক। …

error: Content is protected !!