আমাদের গাইবান্ধা” সংগঠনের উদ্যোগে মাক্স বিতরণ

 

মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃকরোনা ভাইরাস মহামারীর সম্ভাব্য দ্বিতীয় ঢেউ রোধে “আমাদের গাইবান্ধা” সংগঠনের পক্ষ থেকে গাইবান্ধার বিভিন্ন স্থানে মাক্স বিতরণ করা হয়েছে। আজ ২০ই মে ২০২১ রোজ বৃহস্পতিবার বেলা ১২ ঘটিকার সময় গাইবান্ধা পৌর পার্কে “আমাদের গাইবান্ধা” সংগঠনের উদ্দোগে মাক্স বিতরণের সূচনা করা হয়।সংগঠনের সকল সদ্যস্যের সমন্বয়ে শহরের রেলওয়ে স্টেশন,ডিবি রোড,স্বাধীনতা প্রাঙ্গন এলাকা, ব্রিজরোড কালীবাড়ি এলাকায় রাস্তায় চলাচলকারী বিভিন্ন শ্রেণিপেশার সাধারণ মানুষের মাঝে মাক্স বিতরণ করা হয়।

এ সময় তাদেরকে মাক্স পড়তে উৎসাহিত করা হয় এবং করোনার দ্বিতীয় ঢেউ সম্পর্কে বিভিন্ন তথ্য জানানো হয়। এসময় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাকিমুর রহমান সহ সংগঠনের অন্যান্য কার্যকরী সদস্যরা উপস্থিত ছিলেন। মোঃ মোস্তাকিমুর রহমান বলেন করোনার মহামারীর সংক্রমণের হাত থেকে বাঁচতে সকলের উচিত ঘরে থাকা। অতি প্রয়োজনে ঘরের বাইরে বের হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে ঘর থেকে বের হতে হবে। তিনি যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন ।

সংগঠনটি প্রথম ধাপে ১০০০ মাক্স বিতরণ করেছে এবং এই ধারা অব্যাহত থাকবে। তাদের আজকের এই কার্যক্রম সার্বিক এবং অর্থিকভাবে সহায়তা করেছেন জনাব মো. আতাউর রহমান সরকার,চেয়ারম্যান জেলা পরিষদ গাইবান্ধা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার নাটোরে শিয়াল আতংক, সংশ্লিষ্টরা দায় চাপলেন একে অন্যের ঘাড়ে

সজিবুল ইসলাম হৃদয়: নাটোরের লালপুর উপজেলার বিভিন্নস্থানে বেড়েছে শিয়াল আতংক। শেয়ালের কামড়ে ক্ষত-বিক্ষত হওয়ার খবর …

error: Content is protected !!