ত্রিশালে সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে  মানববন্ধন

ত্রিশাল, (ময়মনসিংহ)প্রতিনিধিঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনের সময় সচিবালয়ে আটকে রেখে নির্যাতনের বিচার ও তার মুক্তির দাবিতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ সভা করা হয়েছে।

আজ ২০ মে (বৃহস্পতিবার) ত্রিশাল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে। এতে সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি- পেশার মানুষজন অংশ নেন।

ত্রিশাল প্রেসক্লাব কতৃক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার ও ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমানের সন্চালনায় মানববন্ধনে বক্তৃতা রাখেন ত্রিশাল উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান সবুজ,বাংলাদেশ সাংবাদিক সমিতির উপজেলা ইউনিটের সভাপতি খোরশিদুল আলম মুজিব,দৈনিক বিশ্বের মুখপাত্র পত্রিকার সম্পাদক এন.বি.এম ইব্রাহিম খলিল রহিম,ত্রিশাল বার্তার সম্পাদক শামীম আজাদ আনোয়ার,ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি রেজাউল করিম বাদল,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম,ত্রিশাল নিউজ ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম,ত্রিশাল রিপোর্টস ইউনিটর সভাপতি এইচ এম জোবায়ের হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফখরুদ্দীন আহমদ,ত্রিশাল রিপোর্টাস ক্লাবের সভাপতি কামাল হোসেন,বাংলাদেশ সাংবাদিক সমিতির উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম,মতিউর রহমান সেলিম সমকাল প্রতিনিধি, আমার সংবাদ প্রতিনিধি মামুনুর রশীদ,খবরপত্র প্রতিনিধি ফয়জুর রহমান ফরহাদ,প্রতিধিনের সংবাদ প্রতিনিধি মেহেদি জামান লিজন,আজকের পত্রিকা প্রতিনিধি সাইফুল আলম তুহিন,সময়ের আলো প্রতিনিধি মোঃ হুমায়ুন কবীর,ডেস্টিনি প্রতিনিধি সাদিকুর রহমান,আলোকিত বাংলাদেশ প্রতিনিধি জহিরুল কাদের কবীর প্রমুখ।

বক্তারা বলেন,সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনিয়ম,দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে বেশ কিছু প্রতিবেদন করেন প্রথম আলোর সিনিয়র প্রতিবেদক রোজিনা ইসলাম।স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ আমলাদের কুকীর্তি ঢাকতে রোজিনাকে হেনস্তা করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ সময় মানববন্ধনে সাংবাদিকরা স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য সচিবের পদত্যাগ দাবী করে সাংবাদিক রোজিনার বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যশোরে চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন, অস্ত্রসহ গ্রেফতার ৬

হৃদয় এস সরকার:  যশোর শহরের চাঞ্চল্যকর শাওন ওরফে টুনি শাওন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। …

error: Content is protected !!