স্বাধীন দেশে স্বাধীন গনমাধ্যম চাই, নরসিংদীতে মানববন্ধন

হৃদয় এস সরকার,নরসিংদী: স্বাধীন বাংলাদেশে স্বাধীন গনমাধ্যম চাই। এ শ্লোগানকে সামনে রেখে দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ, নি:শর্ত মুক্তি, মামলা প্রত্যাহারও দোষীদের শাস্তির দাবিতে নরসিংদীতে এক মানববন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা। বৃহস্পতিবার (২০ মে) সকালে ঘন্টাব্যাপী  নরসিংদী প্রেস ক্লাবের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকসহ বিভিন্ন প্রিন ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দরা। মানববন্ধনে বক্তারা বলেন, চক্রান্ত করে রোজিনা ইসলামকে ফাঁসানো হয়েছে। দুর্নীতির খবর পত্রিকায় প্রকাশের জের ধরেই আমলারা পরিকল্পিত ভাবে তাকে ফাঁসিয়েছে। ন্যাকারজনক এই ঘটনার জন্য জাতিসংঘ বিবৃতি দিয়েছে। তারপরও রোজিনা ইসলামকে মুক্ত করা হয়নি।

বক্তারা আরো বলেন, গনমাধ্যম এখন হুমকির মুখে। অন্যায় অনিয়মের খবর প্রকাশ করলেই সাংবাদিকদেরকে হামলা মামলার শিকার হতে হচ্ছে। এতে করে সাংবাদিকদের নয় পরোক্ষ ভাবে রাষ্ট্রেরই ক্ষতি করা হচ্ছে।

মানববন্ধনে জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সর্বস্তরের সাংবাদিকরা অংশ নেয়। এসময় কারাবন্ধি রোজিনা ইসলামের ছবি সংবলিত বিভিন্ন ব্যানার পোষ্টার ও প্লেকার্ড পদর্শন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ধান ক্ষেত থেকে কন্যা শিশুর লাশ উদ্ধার

নাটোরের লালপুরে ধান ক্ষেত থেকে বাবলী (৬) নামে এক কন্্যা শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে …

error: Content is protected !!