সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন

নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধি: প্রথম আলো’র জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্তৃক হেনস্তা, নির্যাতন এবং মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টাঙ্গাইলের সাংবাদিকরা।  মঙ্গলবার (১৮ মে) দুপুর ১২ টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, সাবেক সভাপতি ড. কামরুজ্জামান, আতাউর রহমান আজাদ, সহ-সভাপতি তুহিন খান, প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক কামনাশীষ শেখর সহ অন্যান্য সাংবাদিকগণ।

বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলো’র জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলামকে আটকে রেখে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্তৃক হেনস্তা, নির্যাতন ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে ওই সরকারি কর্মকর্তাসহ এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এছাড়াও রোজিনা ইসলামের দ্রুত মুক্তি দিয়ে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। তা না হলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

মানববন্ধনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!