কেরানীগঞ্জে যুবতীর রহস্যজনক লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে শিউলী আক্তার (৩০) নামে এক তরুনীর রহস্যজনক লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দ নজরগঞ্জ এলাকায় আবু হাজীর বাড়ির ৬ তলার একটি রুম থেকে অর্ধগলিত অবস্থায় লাশটি উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই হাবিবুর রহমান জানান, সকালে আবু হাজীর বাড়ির ম্যানেজারের ফোন করে জানায়, ৬ তলার একটি রুমে ভিতর থেকে প্রচন্ড দুর্গন্ধ আসছে এবং রুমটি ভিতর থেকে আটকানো। খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে রুম খুলে মেঝে থেকে শিউলীর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। শিউলীর পরিবারের কারো খোজ এখনো পাই নি, খোজ পেলে এবং ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল কারন জানা যাবে। এ ঘটনায় কাউকে আটক করা হয় নি।

অন্য দিকে থানায় অবস্থানরত শিউলির ভাই মো: মানিক জানান, আমার বোন রামপুরায় তার ৫ বছরের বাচ্চা ও স্বামীকে সাথে নিয়ে ভাড়া থাকতো । আমাদের গ্রামের বাড়ি ময়মনসিংহে। ঈদের ছুটিতে বোন জামাই তার ৫ বছরের সন্তানকে নিয়ে গ্রামের বাড়ি কুমিল্লায় যায়। শিউলী গর্ভবতী থাকায় তাকে সাথে নেয় নি। শিউলীর সাথে আমার শেষ কথা হয়েছে ঈদের পরের দিন রাত্রে। তখন ও ওর কথাবার্তায় মনে হয়েছে সব কিছু স্বাভাবিক। আজকে সকালে থানা থেকে কল দেয় আমার বোন মারা গেছে। ও রামপুরা থেকে কেরানীগঞ্জে কবে আসলো তা আমি জানি না। আমি সকালেই থানায় চলে আসি। মিটফোর্ড মর্গে আমার বোনের লাশ শনাক্ত করি। লাশ পচে গেছে। আমার বোন জামাই ঢাকায় আসার জন্য কুমিল্লা থেকে রওনা দিয়েছে।

এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য বাড়ির ম্যানেজার , ম্যানেজারের ছেলে ও অপর এক মহিলাকে থানায় পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম জানান, প্রাথামিক ভাবে দেখে মনে হচ্ছে এটা হত্যাকান্ড। আমরা ইতিমধ্যে তদন্ত শুরু করেছি। খুব শীঘ্রই হত্যা রহস্য উদঘাটন করতে সর্বোচ্চ চেষ্টা চালাবো।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও বিয়ারসহ পাচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকার কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৯,৬৪৫ পিস ইয়াবা ও ৭২০ ক্যান বিয়ারসহ ০৫ মাদক ব্যবসায়ী …

error: Content is protected !!