যৌতুক

ভারতে যৌতুক না পাওয়ায় স্ত্রীর কিডনী চুরি করলো স্বামী

যৌতুক না পাওয়ায় স্ত্রীর কিডনি বিক্রি করা হয়েছে। এমনটাই অভিযোগ করছেন ভারতের মুর্শিদাবাদের এক স্ত্রী। ঘটনাটি পুলিশকে জানানোর পর তার স্বামী এবং স্বামীর ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, ২০০৫ এ লালগোলার বিশ্বজিৎ সরকারের সঙ্গে বিয়ে হয় রিতা সরকারের। রিতা জানান, বিয়ের সময় তার স্বামীকে নগদ টাকা এবং গয়না দেয়া হয় । কিন্তু তার পরেও বিভিন্ন সময় আরো যৌতুকের জন্য তার উপর নানান ভাবে অত্যচার করতো তার স্বামী। ৭ মাস আগে তিনি তার বাপের বাড়ি চলে আসেন।

সম্প্রতি তিনি অসুস্থ বোধ করলে আলট্রাসোনোগ্রাফি করেন তিনি। রিপোর্টে জানতে পারেন তার এক কিডনী নেই। এর পরই স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। তার অভিযোগ , অ্যাপেনডিক্স অপারেশনের নাম করে দুই বছর আগে তাকে কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি করিয়েছিলো তার স্বামী। তখন ই তার কিডনী বিক্রি করে দেয়া হয়।

পুলিশের কর্মকর্তারা বলছেন প্রাথমিক তদন্তে এটাই পরিষ্কার, যে বিশ্বজিৎ চিকিৎসকদের সাথে ষড়যন্ত্র করে রীতার একটা কিডনী বিক্রি করে দিয়েছে। যে হাসপাতালের নাম এসেছে সেটি আর বিশ্বজিৎের উপর তদন্ত চলছে।

এদিকে রিতার স্বামী অভিযোগ অস্বীকার করে রিতার বাবাকে দোষারপ দিচ্ছেন। ষড়যন্ত্র বলে আখ্যায়িত করছেন। তার দাবী রিতা নাকি সেচ্ছায় ই কিডনী দান করেছেন।

সবাই অপেক্ষায় আছে পুলিশের তদন্তের।

আরো পড়ুন: হিজলাদের কান্ড।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ট্রাম্পের অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে টুইটার

  ভবিষ্যতে আরও সহিসংতায় উসকানির আশঙ্কায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে টুইটার থেকে স্থায়ীভাবে বরখাস্ত করা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!