মানিকছড়ি  বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন উপজেলা আওয়ামিলীগ

 

কাউছার হামিদ আপন, মানিকছড়ি উপজেলা প্রতিনিধিঃ-পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সকল মুসলিম উম্মাহ সহ মানিকছড়ি সদর উপজেলার সর্বস্তরের জনসাধারণ কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, মানিকছড়ি উপজেলা আওয়ামিলীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন ও উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য মাঈন উদ্দিন।

আজ ১৩মে বৃহস্পতিবার সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ধর্মপ্রাণ মুসলিমরা বছরে দু’টি বড় উৎসব পালন করে থাকে।প্রথমটি পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর, অপরটি ত্যাগ ও স্রষ্টার নৈকট্য লাভের আশায় উদযাপন করা হয় পবিত্র ঈদুল আযহা।
বিশ্বের মুসলিম উম্মাহর প্রথম সার্বজনীন আনন্দ উৎসব হলো পবিত্র ঈদুল ফিতর আর দ্বিতীয় টি হলো ঈদুল আযহা। তবে, বর্তমান বৈশ্বিক করোনা ভাইরাসে সংক্রমণে মহামারী সংকটে পূর্বের ন্যায় হয়তো ঈদ উৎসব পালন করা হবেনা, তবুও মানিকছড়ি উপজেলার নেতাকর্মী ও সকল ধর্মপ্রাণ মুসলিমদের সরকারি নির্দেশনা এবং সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনে ঈদের আনন্দ ভাগাবাগি করার জন্য সকলকে আহ্বান জানিয়েছেন এ-ই দুই নেতা ।
আরো বলেন, এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকে। সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদুল ফিতর।

এই প্রত্যাশায় সকলকে মানিকছড়ি উপজেলা আওয়ামিলীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জানাই ঈদ মোবারক। এ-ই দুই নেতা মানিকছড়ি উপজেলা বাসীসহ দেশ বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!