বিয়ানীবাজারে রাতের অন্ধকারে দোকান চুরি

 

মুশফাকুর রহমান সিলেট প্রতিনিধিঃসিলেটের বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়ন অফিস বাজারে রাতের অন্ধকারে লুটপাট ও নগদ ৩০ হাজার টাকা চুরি হয়েছে বলে জানা যায়।

গত কাল ১১ ই মে – ২৮ রমজান অনুমানিক ১২ টার পর এ ঘটনা ঘটে।
বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের বাজারস্থ, সফিক মিয়া মার্কেট এর নাঈম স্টোর এ রাতের অন্ধকারে। দোকানের পিছনের টিন সেড কেটে, ভিতরে ডুকে নগদ ৮৭০০ টাকা ও মোবাইল কার্ড ২৬০০, ফ্লেক্সিলোডের ২ টি ফোন সহ সিগারেট, ড্রিংকস মিলিয়ে প্রায় ত্রিশ হাজার টাকার ক্ষতির পরিমাণ বলে ধারণা করা হয়েছে।

এ ব্যাপারে নাঈম স্টোর এর ব্যাবসায়ী, নাঈম আহমেদ বলেন, রাতের বেলা দোকান বন্ধ করে চলে যাই। পরদিন দুপুরে দোকানে এসে দেখি দোকানের ভিতরে সকল ড্রয়ার ভাংগা এবং নগদ টাকা পয়সা, মোবাইল ফোন, রিচার্জ কার্ড ও ফ্রিজে থাকা ড্রিংকস সহ প্রায় ত্রিশ হাজার টাকার ক্ষতি হয়েছে। করোনাকালিন সময়ে হঠাৎ এইরকম সমস্যার সম্মুখীন হওয়া এবং সামনে ঈদ কে কেন্দ্র করে অনেক বড় বিপাকে পড়েগেছি।

তিনি জানান এ ব্যাপারে আইনি সহযোগিতার জন্য, থানায় সাধারণ ডায়েরি করবেন। এবং প্রশাসনের প্রতি অনুরোধ করেন ব্যাবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করতে কঠোর নজরদারি বাড়াতে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!