নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র ৬ষ্ট প্রতিষ্ঠা বার্ষিকী আজ

 

তাসনীমুল হাসান মুবি,স্টাফ রিপোর্টারঃজাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৬ষ্ট প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ২০১৫ সালের ১২ মে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি কিছু সাহসী তরুণ এর হাত ধরে । দীর্ঘ এই সময়ে দক্ষ নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের নিকট আস্থার প্রতীক হিসেবে জায়গা করে নিয়েছে এ সংগঠন।

প্রতিবছর সংগঠনটি বিভিন্ন আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে। তবে এ বছর করোনা ভাইরাসের কারণে ভিন্ন আঙ্গিকে উদযাপনের পরিকল্পনা নেয়া হয়েছে।

এই সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি রক্ষার পাশাপাশি শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী সবার আস্থা, বিশ্বাসের একটি জায়গা হয়ে দাঁড়িয়েছে।’

জাককানইবিসাস সভাপতি বলেন, অতীতে শ্রদ্ধেয় অগ্রজদের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সকল ন্যায্য আন্দোলনে শিক্ষক-শিক্ষার্থীদের পাশে থেকেছে। বর্তমানেও এই ধারা অব্যাহত আছে আগামী’তে ও থাকবে।

সাধারণ সম্পাদক বলেন, ‘ জাককানইবি সাংবাদিক সমিতির ৬ষ্ট প্রতিষ্ঠবার্ষিকীতে সবাইকে শুভেচ্ছা। সমিতির প্রতিষ্ঠাতা সকল সদস্য ও সাবেক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা। যাদের পরিশ্রমে সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের সকলের কাছে আস্থার প্রতীকে পরিণত হয়েছে। সমিতির সদস্যরা শুরু থেকেই দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের সাফল্য ও ইতিবাচক সংবাদগুলো যেমন দেশ ও জাতির কাছে তুলে ধরছে ঠিক তেমনি কোন অন্যায় ও দুর্নীতির সাথে আপোষ না করে তার গঠনমূলক সমালোচনা করছে। সাংবাদিক সমিতির উত্তরাত্তর সফলতা অব্যাহত থাকবে আমি বিশ্বাস করি।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, ভুয়া পুলিশ গ্রেফতার

হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীর মাধবদীতে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতেই গ্রেফতার এক …

error: Content is protected !!