মিরাক্কেলে সিলেটের রিমন কে নিয়ে উচ্ছ্বাস রেমিট্যান্স যোদ্ধাদের

 

মুশফাকুর রহমান, সিলেট জেলা প্রতিনিধিঃ মীরাক্কেলে নজর কেড়েছেন বাংলাদেশের কমেডির নতুন সেনসেশন সিলেটের ছেলে আবিদুল ইসলাম রিমন। স্বভাবসুলভ ভঙ্গিমায় তার কৌতুক পরিবেশনায় বুঁদ হয়ে আছে দুই বাংলা। জিতেছেন একাধিকবার মীরাক্কেলের রসিকরত্ন সম্মান। অনেকে তার বলা জোকসের সঙ্গে লিপসিং করে টিকটকে ভিডিও তৈরি করছেন।

প্রথমবারের মতো সিলেটি হিসেবে মীরাক্কেলে পারফর্ম করায় তাকে নিয়ে সিলেটিদের উচ্ছ্বাসটা একটু বেশিই। সেই উচ্ছ্বাসের রেশ পড়েছে প্রবাসে অবস্থানরত বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধাদের ওপরও।
সম্প্রতি ফ্রান্সের বিখ্যাত আইফেল টাওয়ারের সামনে রিমনের সমর্থনে প্ল্যাকার্ড হাতে নিয়ে তার প্রতি সম্মান ও সমর্থন জানিয়েছেন এসব রেমিট্যান্স যোদ্ধারা। অবশ্য প্রবাসীদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন মীরাক্কেল এবং জি বাংলা কর্তৃপক্ষ।

সর্বশেষ পর্বে মীরাক্কেলের বাংলাদেশি প্রতিযোগী রিমনে প্রতি প্রবাসীদের সম্মান জানানোর এই দৃশ্যটি প্রচারিত হয়েছে যা দেখেছেন দুই বাংলার কোটি কোটি দর্শক। শুধু ফ্রান্সের প্রবাসী বাংলাদেশিরাই নয়, আমেরিকায় বসবাসরত প্রবাসী বাংলাদেশি কমিউনিটির মানুষজনও রিমনকে সাপোর্ট পথে নেমেছেন প্ল্যাকার্ড হাতে।
ফ্রান্সে এবং আমেরিকায় বসবাসরত বাংলাদেশি প্রবাসীদের এমন উদ্যোগে মুগ্ধ হয়েছেন বাংলাদেশের আবিদুল ইসলাম রিমন। প্রবাসীদের প্রতি সম্মানের সঙ্গে প্রকাশ করেছেন কৃতজ্ঞতা।

এ প্রসঙ্গে আবিদুল ইসলাম রিমন মীরাক্কেলের উপস্থাপক মীর আফসার আলীর উদ্দেশে বলেছেন, দাদা, আমি আপ্লুত। প্রবাসীদের আমাদের দেশের মানুষ ভালোবেসে রেমিটেন্স ফাইটার বলে। সেই রেমিটেন্স ফাইটাররা মীরাক্কেল ভালোবাসে, আমাকে ভালোবাসে উৎসাহ দিয়ে ভিডিও পাঠিয়েছে সেটা আমার জন্য অনেক বড় একটা বিষয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঈদের দিন চার তারকার ‘রঙে আনন্দে ঈদ’

স্টাফ রিপোর্টার ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ অনুষ্ঠান ‘রঙে আনন্দে ঈদ’। ইমতু রাতিশের উপস্থাপনায় এতে …

error: Content is protected !!