নরসিংদীর মেহেড়পাড়ায় ঈদ উপহার বিতরণ

হৃদয় এস সরকার, নরসিংদী: নরসিংদীর মাধবদী মেহেরপাড়া ইউনিয়ন ইমাম ও মুয়াজ্জিনসহ কিন্ডারগার্টেনের শিক্ষকদের মাঝে ঈদ উপহার বিতরণ উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হাসানের উদ্যোগে অর্থে পরিষদের মাঠে ঈদ সামগ্রীসহ নগদ অর্থ বিতরণ করা হয়।

মেহের পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানএর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নরসিংদী -২ (পলাশ) এর সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান (দিলীপ)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের সদস্য আব্দুল হালিম খান। উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সদস্য সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

স্বাগত বক্তব্যে চেয়ারম্যান বলেন, স্বাধীনতার পর মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সকল ইমাম, মুয়াজ্জিন সহ সকল কিন্ডারগার্টেন শিক্ষকদের একত্রিত করা কোন নজির নেই। কিন্তু আমি সেটা করেছি। আমার অভিভাবক আনোয়ারুল আশরাফ খান দিলীপ আমাকে সব সময়ই ভালো কাজে সাহায্য সহযোগিতা করেছেন এবং করে যাচ্ছেন এ জন্য আমি তার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কুবি প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

নাবিলা সাজেদ এষা,কুবি প্রতিনিধি:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর …

error: Content is protected !!