অপহরনের ১৬ ঘন্টা পরে টাঙ্গাইলে যুবক উদ্ধার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ নারায়নগঞ্জ থেকে অপহরণের ১৬ ঘন্টা পর টাঙ্গাইলের ঘাটাইল থেকে মো. আবির (২৫) নামে এক যুবক উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে উপজেলার দেউপাড়া বাজার থেকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ এর ৩ নং ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. এরশাদুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে নারায়নগঞ্জের হিরাজিল সিরাজ টাওয়ারের দ্বিতীয় তলা থেকে আলমগীর হোসেনের ছেলে মো. আবিরকে অপহরণ করে অপহরণকারীরা। এরপর মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা দাবি করে।

এ ছাড়াও আবিরকে শারিরীকভাবে নির্যাতন করা হয়। বিষয়টি আবিরের পরিবার র‌্যাব-১১ কার্যালয়ে অভিযোগ করেন। অভিযোগ থেকে জানা যায়, আবিরের সাথে গত এক বছর যাবত ফেইসবুকে সুজন (২৫) নামে এক যুবকের পরিচয় হয়। সম্পর্কের সূত্র ধরেই কাপড়ের ব্যবসা করার কথা বলে মো. আবিরকে অপহরণ করে মাইক্রোবাসযোগে ঘাটাইলে নিয়ে আসে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ি র‌্যাব-১২ একটি দল তথ্য প্রযুক্তি ব্যবহার করে আবিরের অবস্থান শনাক্ত করে। র‌্যাবের গোয়েন্দা তৎপরতায় এবং প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের নিকটে পৌছানোর পর এক পর্যায়ে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভিকটিককে ঘাটাইলের দেউপাড়া থেকে উদ্ধার করা হয়। পরে মো. আবিরকে র‌্যাব অফিসে নিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!