ফ্রি সবজি বাজার নিয়ে অসহায় মানুষের পাশে জবি ছাত্রলীগ

জবি প্রতিনিধি:  করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে ঘুরে ঘুরে বিনামূল্যে সবজি বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের নেতাকর্মীরা।বৃহস্পতিবার (৬ মে) দিনব্যাপী বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশনায় জবি ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মহিউদ্দিন অনির আয়োজনে এসব সবজি বিতরণ করা হয়।

এ সময় ট্রাকে সাজিয়ে রাখা হয় মরিচ,আলু, ঢেঁড়স, পুইশাক, শসা, লাউ, কুমড়া, লেবুসহ বিভিন্ন ধরনের শাক-সবজি যেগুলো কর্মহীন মানুষ বিনামূল্যে তাদের প্রয়োজন অনুযায়ী নিয়ে যান।

এ ব্যাপারে মহিউদ্দিন অনি বলেন, করোনাভাইরাস মহামারির শুরু থেকেই ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশ অনুযায়ী আমরা অসহায় কর্মহীন মানুষের পাশে আছি। খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আজ অসহায়, কর্মহীন মানুষদের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করছি। আমাদের মানবসেবামূলক কার্যক্রম ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার পাশাপাশি খবর পেলে নীরবে মধ্যবিত্তদের ঘরেও খাদ্যসামগ্রী ও ইফতার উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি। এরই ধারাবাহিকতায় আমরা আজ অসহায়, মানুষদের মাঝে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে ফ্রি সবজি বিতরণ করেছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পাবলিক স্পিকিংয়ে দক্ষতা বাড়াতে ফিউচার আইকন’র প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট: ফিউচার আইকন ট্রেনিং এবং কন্সাল্টেন্সি কোম্পানী এর উদ্যোগে ‘পাবলিক স্পিকিং’ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা …

error: Content is protected !!