পাকুন্দিয়ায় ইউনাইটেড ব্লাড ডোনার ক্লাবের কমিটি গঠন

মোকারির হোসেন, পাকুন্দিয়া( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ- কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠন ইউনাইটেড ব্লাড ডোনার ক্লাবের ৩৪ সদস্য বিশিষ্ট কমিটি এক বছরের জন্য গঠন করা হয়েছে।

৫ মে ( বুধবার) বিকেলে ইউনাইটেড ব্লাড ডোনার ক্লাবের উপদেষ্টা , আতাউর রহমান সোহাগ, জাহাঙ্গীর আলম ও আবদুল হান্নান এর যৌথ স্বাক্ষরে এ কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে ইসলামি এজেন্ট ব্যাংকিং সুখিয়া বাজার শাখার ক্যাশিয়ার জহির রায়হান কে সভাপতি, পাকুন্দিয়া সরকারি কলেজের শিক্ষার্থী রাফসান জামান কে সাধারণ সম্পাদক ও জামে আলমকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেনঃ সিনিয়র সহ সভাপতি মোঃ সজিব মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জোনায়েদ হোসেন, মোকারিম হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আমিনুল হক সংগ্রাম, অর্থ সম্পাদক মোঃ জাহাঙ্গীর, প্রচার সম্পাদক মোঃ সোহানুর রহমান, সহ প্রচার সম্পাদক মোঃ নাঈম মিয়া।

ইউনাইটেড ব্লাড ডোনার ক্লাবের সভাপতি জহির রায়হান বলেন আমার রক্তে যদি সহযোগিতা করে – মুমূর্ষু রোগীর প্রাণ, তাহলে আমি কেন করবোনা স্বেচ্ছায় রক্তদান এই স্লোগান কে সামনে রেখে আমরা কাজ করে যাবো।

তিনি আরো বলেন ইউনাইটেড ব্লাড ডোনার ক্লাব ১২-১২-২০২০ খ্রিঃ যাত্রা শুরু করে কমিটি ঘোষণা পূর্ব পর্যন্ত ১৫০ ব্যাগ রক্ত মুমূর্ষু রোগীকে দান করেছে ও একটি বিনামূল্যে প্রেসার,ডায়াবেটিস ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি বাস্তবায়ন করেছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে মসজিদ ও মন্দিরে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ বুবলী

হৃদয় এস সরকার,নরসিংদী:নরসিংদীতে বিভিন্ন মসজিদ ও মন্দিরে ধর্ম মন্ত্রণালয়ের আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন সংরক্ষিত …

error: Content is protected !!