আইসিটি ফেয়ার

জাঁকজমকভাবে শুরু হচ্ছে ডিজিটাল আইসিটি ফেয়ার

‘ডিজিটাল লিটারেসি ফর এভরিওয়ান’ স্লোগানে ঢাকায় এলিফেন্ট রোডে অবস্থিত কম্পিউটার সিটি সেন্টারে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাঁচ দিন ব্যাপী ডিজিটাল আইসিটি ফেয়ার ২০১৮।

আগামী ৭ ফেব্রুয়ারি শুরু হয়ে মেলা চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত। ৯ম বারের মতো আয়োজিত এ মেলায় প্রযুক্তিপণ্যের ওপর থাকছে নানা ছাড় ও উপহার। মেলায় তরুন থেকে শুরু করে সব শ্রেনী পেশার মানুষের আগমন আশা করছে আয়োজকরা।


ডিজিটাল আইসিটি ফেয়ার উপলক্ষে ৫ ফেব্রুয়ারি শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি ও ডিজিটাল আইসিটি ফেয়ার ২০১৮ এর আহবায়ক তৌফিক এহেসান।

এ সময় তিনি জানান, এ মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পন্য আমদানীকারক ও ব্যবসায়ীদের বিশ্বের মানসম্পন্ন ব্রান্ডের লেটেস্ট প্রযুক্তি প্রদর্শন করা হবে। মেলায় আসা বিভিন্ন প্রযুক্তি পন্যে থাকবে বিশেষ ছাড় ও আকর্ষনীয় উপহার।

তৌফিক এহসান এক পর্যায়ে বলেন, পাঁচ দিন ব্যাপী এ মেলায় অংশগ্রহন করবে দেশের আইসিটি মার্কেটের ৬৫০ টি আইটি প্রতিষ্টান। মেলার বিশেষ আয়োজন হিসাবে থাকছে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, সেলিব্রেটি দের মেলা পরিদর্শন।দর্শনার্থীদের প্রবেশ মূল্য হিসেবে দশ টাকা করা হয়েছে।টিকেটের উপর রাফেল ড্র অনুষ্ঠিত হবে।
স্কুল কলেজের শিক্ষার্থিদের বিনামূল্যে মেলায় প্রবেশ ও মেলা পরিদর্শন সহ সংস্কৃতিক অনুষ্টান দেখার সুযোগ পাবে।

বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব মোস্তফা জব্বার আগামী ৭ ই ফেব্রুয়ারী বুধবার সকালে মেলার উদ্ধোধন করবেন।

মেলা কতৃপক্ষ সবাইকে মেলায় আসার জন্য বিশেষ আমন্ত্রন জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান ও বিক্ষোভ

রাজধানীর যাত্রাবাড়ী আড়তে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চাঁদাবাজির প্রতিবাদে অবস্থান কর্মসূচি এবং বিক্ষোভ করেছেন শ্রমিকেরা। …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!